13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

সরিষাবাড়ীতে কুডিয়ে পাওয়া নবজাতকের পাশে ইউএনও শিহাব উদ্দিন আহমদ

বিজ্ঞাপন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
জামালপুরের সরিষাবাড়ীতে রাস্তার পার্শ্বে গর্তে অজ্ঞাত লোকের রেখে যাওয়া নবজাতক আব্দুল্লাহ ওয়াহিদ আলীফ এর পরিচর্চার জন্য উপজেলা সমাজ কল্যাণ তহবিল হতে আর্থিক সহায়য়তা হিসেবে ১০ হাজার টাকার চেক ও উপজেলা পরিষদের পক্ষ থেকে উপহার হিসেবে শীতবস্ত্র তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা আর এম পাড়া গ্রামে ইউএনও গিয়ে নবজাতকের পালিতা আব্দুল জলিলের স্ত্রী পূর্নিমা বেগমের হাতে চেক ও শীতবস্ত্র তুলে দেন।

বিজ্ঞাপন





এ সময় সরিষাবাড়ী উপজেলা সমাজ সেবা অফিসার ও উপজেলা শিশু কল্যাণ বোর্ড এর সদস্য সচিব আরিফুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর,সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল খালেক,আলহাজ্ব আবুল হোসেন,সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবুল হোসেন,পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম আল মামুন সহ স্থানীয় গন্য মাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।




বিজ্ঞাপন

এ ব্যাপারে উপজেলা শিশু কল্যান বোর্ড এর সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ নবজাতকের পালিতা আলহাজ্ব আবুল হোসেনের পরিবারটির প্রতি অসহায় নবজাতককে স্নেহে পরিবারের সন্তান হিসেবে আশ্রয় দেয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।




বিজ্ঞাপন

উল্লেখ্য,নবজাতকটিকে গত শনিবার (৪ঠা জানুয়ারী) উপজেলার পিংনা আর এম পাড়া গ্রামের আলহাজ্ব আবুল হোসেন ফজরের নামাজ পড়ে বাড়ী ফেরার সময় একই গ্রামের শামা হোসেন এর বাড়ীর সামনে তারাকান্দি-ভ’য়াপুর সড়কের পূর্ব পার্শ্বে একটি ছোট গর্তে অজ্ঞাত লোকের রেখে যাওয়া নবজাতককে কুডিয়ে নিয়ে তার পুত্র আব্দুল জলিলের স্ত্রী পুর্ণিমা বেগম এর কোলে তুলে দেন। নবজাতকটি সুস্থ রয়েছে।




বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!