সরিষাবাড়ীতে বর্ণাঢ্য  আয়োজনে জাতির জনকের শোক দিবস পালিত | দুর্জয় বাংলা

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৮:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
শ্রীপুর কাওরাইদ লেভেল ক্রসিং করার দাবীতে এলাকা বাসীর মানববন্ধন সাত ছেলের মা ভিক্ষুক! নওগাঁয় মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন ১০ বীরাঙ্গনা ঝিনাইদহে অন্যের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরাপড়ে উধাও লম্পট ইসরাফিল মুক্তিযোদ্ধার ইতিহাস সংরক্ষণ কমিটি ৬দফা দাবী আদায়ের লক্ষ্যে অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে বিজয় গোল্ডকাপ অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন হৃদয়ে’৭১ বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে ঝালকাঠি নাগরিক ফোরামের প্রস্তুতি সভা আদালত প্রাঙ্গনে বিশৃংখলা সৃষ্টি করে দেশের ইতিহাসে নজিরবিহীন অপদৃষ্টান্ত স্থাপন করেছে,তথ্যমন্ত্রী চট্টগ্রাম উত্তর জেলা আ. লীগ: সভাপতি সালাম, সম্পাদক আতাউর খারাপ লোকদের জায়গা আওয়ামী লীগে নেই-ওবায়দুল কাদের




সরিষাবাড়ীতে বর্ণাঢ্য  আয়োজনে জাতির জনকের শোক দিবস পালিত

সরিষাবাড়ীতে বর্ণাঢ্য  আয়োজনে জাতির জনকের শোক দিবস পালিত




 

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে বৃহস্পতিবার (১৫ আগষ্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।এসব কর্মসূচির মধ্যে ছিল সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধ নমিত উত্তোলন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক র্অপন,স্বেচ্ছায় রক্তদান,শোক র‍্যালী ও কালো ব্যাজ ধারন,বিভিন্ন শিক্ষাথীদের রচনা প্রতিযোগীতা,কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শের্র উপর এবং ডিজিটাল বাংলাদেশ নির্মানে বর্তমান সরকারের ভূমিকা র্শীষক আলোচনাসভা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী,দলীয় নেতাকর্মী,উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাকর্মচারী সহ বিভিন্ন পেশাজীবির মানুষ অংশগ্রহন করে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান। জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিকের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিনের সভাপতিত্বে
বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) কামরুন নাহার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, যুগ্ম সম্পাদক এম এ গনি, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের পানি সম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল প্রমূখ।
অনুষ্ঠান শেষে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী শির্ক্ষাথীদের মাঝে পুরস্কার ও যুব উন্নয় অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষিত ৯ জন যুবকদের মাঝে ৪০ হাজার টাকা করে প্রতিজনকে চেক ও সনদ বিতরন করা হয়।
জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসানের নির্দেশনায় এবং ব্যাক্তিগত হতবিল থেকে উপজেলা ও পৌর সভার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড়ের আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর মাধ্যমে দুস্থদের মাঝে রান্না করা খিচুড়ী বিতরন করেন। উপজেলার মহাদান ইউনিয়ন পরিষদে ও বারইপটল ব্রীজ পাড় ও ফয়েজের মোড়ে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর রান্না করা খিচুড়ী দুস্থদের মাঝে প্রধান অতিথী হিসেবে তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান বিতরনের উদ্বোধন করেন।পরে ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি( ভারপ্রাপ্ত) ওমর আলী ও সাধারন সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের নেতৃত্বে তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান ভাটারা ইউনিয়ন পরিষদে রান্না করা খিচুড়ী বিতরন করেন। এ দিকে ভাটারা ২ নং ওয়ার্ডে শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্বোধন করেন- ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল। এ সময় বক্তব্য রাখেন- ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের ষবাপতি(ভারপ্রাপ্ত)ওমর আলী,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরা,শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি সাধারন সম্পাদক প্রমুখ। এ সময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারন জনগন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসানের সাথে সফর সঙ্গী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান বিশিষ্ট ব্যাবসায়ী আনিছুর রহমান এলিন সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারন জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনলাইন জরিপ

এক ক্লিকে জেনে নিন জেলার খবর







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৫:০৬
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:১৪
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০
  • ১১:৫৩
  • ১৫:৩৫
  • ১৭:১৪
  • ১৮:৩৩
  • ৬:২৭







১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা ২০১৯

©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla