13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

বিজ্ঞাপন

আফজাল শরীফ জামালপুর জেলা প্রতিনিধি
জামালপুর জেলার সিনিয়র সাংবাদিক শেলু আকন্দকে নির্যাতন করে দুইপা ভেঙে দেওয়ার ঘটনার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন




বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মঙ্গলবার দুপুর ১ টায় উপজেলা প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহর সভাপতিত্বে, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায়  এ সময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সহ-সভাপতি আঃ রাজ্জাক মাহমুদ, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, সাংবাদিক আশরাফুল হায়দার, সাংবাদিক সাইফুল ইসলাম ,সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, সাংবাদিক আফজাল শরীফ, সাংবাদিক মাহাবুর রহমান ময়ূর, সাংবাদিক রকিবুল হাসান বিদ্রোহী, সাংবাদিক শামীম তালুকদার, সাংবাদিক রাশেদ আলম সম্রাট, সাংবাদিক সুমন সওদাগর, সরকার আকতার হোসেন প্রমুখ।




বিজ্ঞাপন

এছাড়াও  মানববন্ধনে বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক শেলু আকন্দের উপর বর্বরোচিত হামলার তীব্র প্রতিবাদ ও হামলার নির্দেশ দাতা জামালপুর পৌর কাউন্সিলর রুনুখানকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়। পাশাপাশি জেলার সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করা হয়।




উল্লেখ্য, গত বুধবার রাতেসিনিয়র সাংবাদিক শেলু আকন্দকে রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয় রুনুখানের লোকজন। এঘটনায় পুরো জামালপুর জেলার সাংবাদিকরা আন্দোলন অব্যাহত রেখেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x