13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

সাংবাদিক শিরিন হত্যাঃ ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

বরিশালে সাংবাদিক শিরিন হত্যায় ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

বরিশাল জেলা প্রতিনিধিঃ বরিশাল নগরীর লঞ্চঘাটের ঔষধ ব্যবসায়ী শিরিন মেডিকেল হলের মালিক ও সাংবাদিক শিরিন রবিবার রাত ১০ টার দিকে মারা গেছে। হঠাৎ দোকানের সামনে অসুস্থ হয়ে পরলে স্থানীয়রা তাকে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিমে) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে স্বজনরা তার মরদেহ নিয়ে যাওয়ার পথে পুলিশের সন্দেহ হলে লাশটি সুরাতাল রিপোর্টের জন্য আটকে রাখেন। বিষয়টি নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা।

বিজ্ঞাপন



নিহত শিরিন আক্তার (৩৪) নগরীর ব্যপ্টিস্ট মিশন রোড এলাকার হুমায়ুনের স্ত্রী। জানা গেছে, তার নিজের মেডিসিনের দোকানে বিসাক্ত ইনকেশন পুস করে মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

তিনি মৃত্যুর দুই ঘন্টা আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে দুটি লাইভ করে। লাইভে তিনি তার মৃত্যুর জন্য যারা দায়ী তাদের নাম কান্না জরিত কণ্ঠে বলে গেছেন। মৃত্যুর ঠিক কিছুক্ষণ পরেই ফেইজবুক থেকে মুছে যায় তার আইডিটি। অনেকের ধারনা লাইভে যাদের নাম বলে গেছেন তারাই হয়তো এমন কাজটি করিয়েছেন।



এদিকে আজ সোমবার (২৮ অক্টােবর) শিরিন খানমের ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে ১০ নং ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবিরসহ ৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় আসামীরা হলেন- মশিউর রহমান মারুফ, শেলি, জনি, কায়েস, রনি, আলো, এটিএম শহিদুল্লাহ কবির।

এঘটনা বরিশালে প্রকাশ পেলে আরো অনেক ঘটনার সূত্র বেরিয়ে আসছে বলে জানা গেছে।



অপর একটি সূত্র নিশ্চিত করে বলেন, বরিশাল সিটি কর্পােরেশনের সফল মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ব্যবহার করে বরিশাল বহুমুখী সিটি মার্কেটে স্টল নিয়ে বানিজ্য করার অভিযোগ রয়েছে কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবিরের
বিরুদ্ধে।



এবিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আসাদুজ্জামান জানান, মৃত্যুর বিষয়টি আমরা এখনো নিশ্চিত না। আমরা অভিযোগ পেয়েছি মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারে আমাদের শাড়াসী অভিযান চলছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x