13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

সানন্দবাড়ীতে সরকারী নির্দেশনা অমান্য করায় ট্রাক আটক ।

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

সারাদেশে সরকারি নির্দেশনায় করোনার বিস্তার রোধে কঠোরভাবে লকডাউন পালনের ঘোষণা রয়েছে। লকডাউন কার্যকরে কঠোর কর্মসূচি হাতে নিয়েছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ প্রশাসন ।

বিজ্ঞাপন

দিনরাত কঠোর ভাবে জনগনকে সচেতন সহ মাক্স, হ্যান্ড সেনিটাইজার বিতরণ ও পথসভা করেন সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসাইন খান।

পিআইসি’র আওতাধীন হাট বাজারে লকডাউন কার্যকর ও জনসচেতনতার পাশাপাশি প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে রাত্রিকালীন ছেড়ে যাওয়া বাস, যাত্রী বাহী ট্রাক ও পিক-আপে অবৈধ ভাবে গাদাগাদি করে যাত্রী বহন করার দায়ে বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে সেগুলো আটক করেন

বিজ্ঞাপন

অবৈধ ভাবে যাত্রী বহন করার জন্য একাধিক বাস ট্রাক আটক করে মামলা দেয় পুলিশ প্রশাসন । পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসাইন খান বলেন- সরকার ঘোষিত লকডাউন কার্যকরে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমার কর্ম এলাকা থেকে লকডাউন চলাকালরিন সময়ে কোন প্রকার যাত্রী বাহী গাড়ি চলার সুযোগ নেই। যে সব গাড়ি বিভিন্ন জায়গায় লুকিয়ে রেখে রাত্রীকালিন সময়ে চলাচলের প্লান করেছে, আমরা সেখানেই অভিযান চালিয়ে গাড়ি বন্ধ রাখার ব্যবস্থা গ্রহন করেছি।

বিজ্ঞাপন

লকডাউন বাস্তবায়নে আমাদের এ অভিযান চলমান রয়েছে।

আরও পড়ুনঃ হারানো বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x