সানন্দবাড়ী পিআইসি’র বিভিন্ন ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

হারুন-অর-রশিদ, দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি:

মুজিব বর্ষের অঙ্গিকার -পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে পুলিশ বাহিনীকে আরো বেশি জনমুখি করতে ১৭ সেপ্টেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ও চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ ভবনের অনুষ্ঠানে বক্তব্য রাখেন সানন্দবাড়ী ডিগ্রী কলেজ ছাত্র ওমর ফারুক, রেখা মনি, উন্নয়ন সংঘের কর্মী আনোয়ারা খাতুন, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জয়নুল আবেদীন, সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ নাজিম উদ্দীন, চর আমখাওয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান আকন্দ এবং সানন্দবাড়ী পিআইসি’র আইসি মোঃ জোয়াহের হোসেন খান প্রমুখ।



সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের আইসি বলেন বাংলাদেশ সরকারের লক্ষ বাস্তবায়ন করতে ধর্ষন ও নারী নির্যাতন রোধে পুলিশকে তথ্য দিয়ে আপনারা সহযোগিতা করুন, আমরা সেবার মাধ্যমে আপনাদের মন জয় করতে চাই। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসআই আনোয়ার হোসেন, সঞ্চালনা করেন সানন্দবাড়ী ডিগ্রী কলেজের প্রফেসর মোঃ আনোয়ার হোসেন আকন্দ। একইভাবে ডাংধরা ইউনিয়ন পরিষদের সভা কক্ষের বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়, এখানে ডাংধরা ইউনিয়ন চেয়ারম্যান সহ সানন্দবাড়ী পিআইসি’র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:ময়মনসিংহে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সচেতনতায় বিট পুলিশিং সমাবেশে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ 

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here