13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

সিংগাইরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি সদস্যের অভিযোগ

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুল হালিম রাজুর বিরুদ্ধে একই ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোঃ কুদ্দুছ মিয়া চরম দূর্নীতি,অনিয়ম এবং বৈষম্যের অভিযোগে বিগত ইং ০৮-১১-২০২০ তারিখে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞাপন

ইউপি সদস্য কুদ্দুছ মিয়া তার লিখিত অভিযোগে জামির্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিরুদ্ধে পরিষদের প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,দূর্যোগ সহনীয় ঘর, মাতৃত্বকালীন ভাতা, এবং ভি জি ডি কার্ড এর তালিকা প্রনয়ন সহ পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে চরম দূর্নীতি,অনিয়ম এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে তিনি এ অভিযোগ দেন।



বিজ্ঞাপন

এ বিষয়ে একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য এবং উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোঃ সাজাহান মিয়া বলেন , গত সাড়ে চার বছরে আমাদের চেয়ারম্যান আমার ১ নং ওয়ার্ডে কোনও সরকারী বরাদ্ধ বা অনুদান দেয়নি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভূমিহীন, ঘরহীন দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ঘরগুলো কিছু নিজে আত্তসাৎ করে এবং কিছু নিজের আত্মীয়দের দিয়েছে বলেও অভিযোগ আনেন সদস্য।



বিজ্ঞাপন

তিনি আরোও বলেন, আঃ হালিম রাজু সরকারী অনুদান আত্তসাৎ করে নিজের নামে সাভারে তিনটি প্লট এবং একটি দুতলা বাড়ী ও গাড়িসহ নগদ কয়েক কোটি টাকার অঢেল সম্পদের মালিক হয়েছে বলেও দাবি করেন এ মেম্বার। এছাড়া চেয়ারম্যান আঃ হালিম রাজুর নামে ধলেশ্বরী নদী দখলের অভিযোগ এনে একটি মামলাও হয়েছিলো বলে, জানাযায়। অভিযোগ বিষয়ে জামির্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ হালিম রাজু বলেন এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং ৪ নং ওয়ার্ডের কুদ্দুস মেম্বার একজন পাগল। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা বলেন, বিষয়টা না দেখে বলতে পারবোনা।

আরো পড়ুন: স্বাধীনতাবিরোধী অপশক্তির আস্ফালন রুখতে ঐক্যবদ্ধ থাকুন -তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x