13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

সিরাজগঞ্জে ব্র্যাকের প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত।

বিজ্ঞাপন

আজিজুর রহমান মুন্নাঃ ” নিয়ম মেনে বিদেশ গেলে, উন্নতি ও শান্তি মেলে, এই শ্লোগান কে ধারন করে সিরাজগঞ্জে ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন ফোরামের রিইন্টিগ্রেশন সার্ভিস সেন্টার (আর এস সি) কমিটির সভা সিরাজগঞ্জের এম এ মতিন সড়ক জগাই মোড় কার্যালয়ে বৃহস্পতিবার ( ১৪ ফেব্রয়ারি -২০১৯) অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে, আর এস সি’র সিরাজগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি তমিজুল ইসলামের সভাপতিত্বে মুল বক্তব্য উপস্হাপন করেন, ব্র্যাক মাইগ্রেশন প্রোগামের আর এস. সি ম্যানেজার আব্দুল মাজেদ । এ সময় বক্তব্য রাখেন, ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের ফিল্ড অর্গানাইজার শরীফুল ইসলাম, ব্র্যাক কর্মকর্তা ইশরাত জাহান, আর এস সি কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক পারভীন আক্তার, তথ্য ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মমতাজ বেগম, সদস্য সাংবাদিক আজিজুর রহমান মুন্না, সাংবাদিক রফিউল আলম বাবুল, গোলাম মোস্তফা, শাহাদত হোসাইন, ছানোয়ার হোসেন, প্রমুখ।
সভায় আগামী কর্মপরিকল্পনায়
বিদেশ- ফেরত অভিবাসীদের পুনরেকত্রীকরন সহায়তা কল্পে মনোসামাজিক মানসিক উন্নতিকরণ কাউন্সেলিং, আর্থিক ভাবে সহায়তা সহ শিক্ষাবৃত্তি, যুবক-যুবতীদের যুব প্রশিক্ষণ, ওরিয়েন্টশন সহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x