13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন চোকদারের গণসংযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

বিজ্ঞাপন

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন চোকদার গণসংযোগ করেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুর থেকে শুরু করে সন্ধ্যা অবদি উপজেলার রশুনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের দক্ষিন তাজপুর, ৬নং ওয়ার্ডের দানিয়াপাড়া, ৮ নং ওয়ার্ডের উত্তর আবিড়পাড়া ও ৭ নং ওয়ার্ডের সন্তোষপাড়া গ্রামের বিভিন্ন পূজা মন্ডপে সমর্থকদের সাথে নিয়ে ব্যপক গণসংযোগ করেন তিনি।

এসময় চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন চোকদার পূজা মন্ডপে উপস্থিত লোকজনের সাথে কুশল বিনিময় করেণ এবং দোয়া সমর্থন কামনা করেন। গণসংযোগকালে তার সাথে ছিলেন, সাবেক ইউপি সদস্যা ও মুন্সিগঞ্জ জেলা পরিষদের সদস্য মোসাঃ হোসনে আরা বেগম, রশুনিয়া ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আক্তার খান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তপন, সাধারণ রমজান আলী বাবু, সাবেক ছাত্রনেতা জয়ন্ত ঘোষসহ আরো অনেকে।

বিজ্ঞাপন

এসময় ইকবাল হোসেন বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমি ধর্ম নিরপেক্ষ মানুষ তাই জাতি ধর্মবর্ণ নির্বিশেষে আপনাদের কাছে ছুটে আসা। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যাতে পুনারায় নৌকার মাঝি হয়ে আবারও আপনাদের সেবা করে যেতে পারি।

আরো পড়ুন

বিজ্ঞাপন

ভালুকায় মধ্যযুগীয় কায়দায ২ সাংবাদিককে নির্যাতন, থানায় অভিযোগ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x