13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

সিলেট সিক্সার্সের দুর্দান্ত জয়

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

সিলেট বিভাগীয় ব্যুরো চীপ।। ঘরের মাঠে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)র ৫ম আসরের দুর্দান্ত জয় দিয়ে যাক্রা শুরু করছে সিলেট সিক্সার্স। গতবারের চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে হারিয়ে বিশাল জয় তুলে নেয় সিলেট সিক্সার্স। এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক অধিনায়ক নাসির হোসেন। টস জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত যৌক্তিক বলে প্রমাণ করেন নাসির নিজেই। প্রথম ওভারের শেষ বলে দলকে সাফল্য এনে দেন অধিনায়ক। স্কোর বোর্ডে ২ রান উঠতেই মেহেদী মারুফকে রস হুইটলির ক্যাচ বানিয়ে ঢাকার ইনিংসে আঘাত হানেন নাসির হোসেন।

তাতে বিপিএলে শুরুটা মোটেও ভাল হল না হার্ডহিটার ব্যাটসম্যান হিসেবে পরিচিত মারুফের। প্রথম ম্যাচে হিসাবের খাতাই খুলতে পারেননি তিনি। প্রথম ওভারে উইকেট হারালেও আরেক ওপেনার এভিন লুইস এবং কুমার সাঙ্গাকারার ব্যাটে এগোচ্ছিল ঢাকা। কিন্তু সপ্তম ওভারে লুইসকেও (২৬) ফিরিয়ে দেন নাসির।

বিজ্ঞাপন

দলীয় সর্বোচ্চ স্কোর করলেও ভাল ছন্দে ছিলেন না কুমার সাঙ্গাকারা। ৩২ রান করতে বল খেলেছেন ২৮টি। সাঙ্গা ফেরার পর সিলেটের মিডলঅর্ডারকে টানতে পারেননি আর কেউেই। মাত্র ৬ রান করে রানআউটের শিকার হয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। নামের প্রতি সুবিচার করতে পারেননি কাইরন পোলার্ডও (১১)। অধিনায়ক সাকিব করেছেন ২৩ রান। সিলেটের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন নাসির হোসেন, আবুল হাসান ও লিয়াম প্লাঙ্কেট।

সংক্ষিপ্ত স্কোরঃ
সিলেট সিক্সার্সঃ ১৩৭/১ (১৬ ওভার)
ব্যাটিং সাব্বির(২*), উপুল থারাঙ্গা (৬৯*)
আউটঃআন্দ্রে ফ্লেচার (৫৩),
টার্গেটঃ১৩৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x