13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

সুনামগঞ্জের ধর্মপাশায় বন্ধুর দায়ের কুপে বন্ধু মিলন নিহত

বিজ্ঞাপন
মো.ইসহাক মিয়া,ধর্মপাশাঃ
সুনামগঞ্জের ধর্মপাশায়  বন্ধুর দায়ের কোপে মিলন মিয়া নামের এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।শনিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রংপুর  গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রংপুর  গ্রামের বাসিন্দা রবিউল মিয়া (২৮) এবং একই ইউনিয়নের নয়াহাটি গ্রামের বাসিন্দা মিলন মিয়া (৩৫)এ দুজনের মধ্যে ছিল ঘনিষ্ঠ বন্ধুত্ব। মিলন মিয়া মিষ্টিসহ বিভিন্ন তৈরী  খাবারের  কারিগর ছিলেন। স্থানীয় রাজাপুর বাজারে মিষ্টিসহ বিভিন্ন খাবারের দোকান ছিল।   আর রবিউল ছিলেন দিনমজুর। ঘনিষ্ঠতার সুবাদে এক বন্ধু আরেক বন্ধুর বাড়িতে প্রায়ই আসা–যাওয়া করতেন।

বিজ্ঞাপন

গতকাল শনিবার রাত ১০ টার দিকে মিলন মিয়া বাজার থেকে বাড়িতে পৌঁছে তার শয়নকক্ষে  রবিউলকে দেখতে পেয়ে উত্তেজিত হয়ে উঠেন ।  এরই মধ্যে দুই বন্ধুর মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে।এ সময় মিলনের স্ত্রী তাদেরকে বারন করার চেষ্টা করেন। একপর্যায়ে রবিউল ঘরে থাকা ধারালো দা দিয়ে মিলনের তলপেটে কোপ মারেন। সঙ্গে সঙ্গে মিলন মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার পরপরই রবিউল পালিয়ে যান। খবর পেয়ে রাত দেড়টার দিকে ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার, ধর্মপাশা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) একদল পুলিশ ঘটনাস্থলে যান।

ধর্মপাশা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,  ময়নাতদন্তের জন্য মিলনের লাশ সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় রবিউলকে আসামী করে থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে। আসামীকে গ্রেফতার করা হলে এ ঘটনার মূল রহস্য জানা যাবে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!