13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

সুনামগঞ্জ- ১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী -কামরুজ্জামাল কামরুল

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

মিঠু মিয়া স্টাপ রিপোর্টার : তৃণমূল থেকে ধীরে ধীরে বেড়ে ওঠা নেতৃত্ব সুনামগঞ্জ -১ (তাহিরপুর ) আসনের প্রতিটি গ্রাম গনঞ্জে যার বিচরণ, সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামাল কামরুল। কর্মীবান্ধব এ নেতা ,এলাকার সাথে নিবিড় যোগাযোগ।ছাত্র জীবন থেকেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া জাতীয়তাবাদী রাজনীতি লালন করা সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামাল কামরুল ২০১০ সাল থেকেই সুনামগঞ্জ -১ আসনে কাজ করে আসছেন।
সুনামগঞ্জ -১ (তাহিরপুর ) নির্বাচনী এলাকাজুড়ে প্রতিটি মানুষের মাঝে তুমুল জনপ্রিয় তৃনমূলের রাজনীতি করা সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামাল কামরুল। নির্বাচনী এলাকাজুড়ে সর্বস্তরের মানুষের মুখে মুখে আগামী নির্বাচনে জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে তার নামই শোনা যাচ্ছে।
সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামাল কামরুল সুনামগঞ্জ -১ (তাহিরপুর জামালগঞ্জ, ধর্মপাশা,মধ্যনগর ) আসনে বিএনপি’রসম্ভাব্য প্রার্থী।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x