13.7 C
New York
সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল এর নির্দেশে আটপাড়ায় মাস্ক ও সাবান বিতরণ

বিজ্ঞাপন

আসাদুজ্জামান খান সোহাগ, আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
বিশ্বে মহামারি করোনা ভাইরাসের আক্রমন থেকে রক্ষা করতে সকলেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আটপাড়া-কেন্দুয়া নির্বাচনী এলাকার স্থানীয় সাংসদ অমীম কুমার উকিল এর নির্দেশে নেত্রকোনা আটপাড়ায় আজ সোমবার করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, জীবাণু নাশক সাবান ও গøাব্স অসহায় দরিদ্র লোকদের মাঝে বিতরণ করা হচ্ছে।

বিজ্ঞাপন




করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: সায়েদুল হক তালুকদার, মো: শাহজাহান কবীর, প্রচার সম্পাদক মো: আরিফুজ্জামান খান টিটু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান হীরা, আ’লীগ নেতা অখিল চন্দ্র সরকার, মো: কামরুজ্জামান কাজল, শ্রমিক লীগ সভাপতি অমল দত্ত, সম্পাদক মো: খাইরুল ইসলাম, তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগ, যুবলীগ সহ-সভাপতি মো: মাহমুদুল হাসান খান রুবেল, ছাত্রলীগ সভাপতি রাহাত বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন




জানা যায়, স্থানীয় সাংসদের পক্ষ থেকে উপজেলা সদরসহ ব্রæজের বাজার, সেতুর বাজার, তেলিগাতী বাজার, কোনাপাড়া বাজার, অভয়পাশা বাজার, শুনই নতুন বাজার, স্বরমুশিয়া বাজার, মনসুরপুর বাজার, অভয়পাশা বাজারসহ বিভিন্ন গ্রামে প্রায় কয়েক হাজার করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনা সংক্রামণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টি এবং সকলকে ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলার সকল হাট-বাজার এবং গ্রাম-গঞ্জে সংক্রামণ প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হবে।

বিজ্ঞাপন

আরো পড়ুন>> পৃথিবী আবার সতেজ হবে

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x