'স্বপ্নবাজি’ ছবিতে জামা কাপড়েই গেল ১৯ লাখ! - durjoy bangla | দুর্জয় বাংলা

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০১:৩৮ পূর্বাহ্ন




‘স্বপ্নবাজি’ ছবিতে জামা কাপড়েই গেল ১৯ লাখ!

‘স্বপ্নবাজি’ ছবিতে জামা কাপড়েই গেল ১৯ লাখ!

'স্বপ্নবাজি’ ছবিতে জামা কাপড়েই গেল ১৯ লাখ!




বিনোদন ডেস্কঃ

স্বপ্নবাজি’ ছবিতে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি, পিয়া জান্নাত। ছবি: ফেসবুকছবির গল্প ফ্যাশন-জগতের মানুষদের ঘিরে। ছবিতে ফুটিয়ে তোলা হবে ফ্যাশন দুনিয়ার একদল মডেল, তারকাদের জীবনমুখী কর্মকাণ্ড। ছবিটির নাম ‘স্বপ্নবাজি’। একদল তরুণদের গল্প। ছবিটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। স্বপ্নবাজির গল্পের ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন মডেল ও তারকাদের চরিত্র ফুটিয়ে তোলার জন্য দরকার পড়বে পোশাকের ভিন্নতা আনা। সেই ভিন্নতা আনতে প্রযোজককে খরচ করতে হলো ১৯ লাখ টাকা।

রোববার থেকে পুরান ঢাকায় স্বপ্নবাজি ছবির শুটিং শুরু হয়েছে। শুটিং চলবে টানা ১২ দিন। তাই বলাই যায়, ছবিটির শিল্পীদের গায়ে আজই উঠেছে ১৯ লাখ টাকার পোশাক। পোশাক নিয়ে খরচের তথ্যটি জানালেন ছবির নির্মাতা রায়হান রাফি। এই নির্মাতা বলেন, ‘ছবির গল্পটা মূলত তারকাদের নিয়ে। তারকারা যে ধরনের পোশাক পরেন, সেটা যদি আমরা ঠিকঠাকমতো ফুটাতে চাই, তাহলে অনেক কস্টিউম লাগবে। কারণ, আমরা সিনেমাগুলোতে যে রকম পর্দার হিরো-হিরোইনদের দেখি, মডেলদের দেখি, অনেক সময় তাঁরা বিভিন্ন অনুষ্ঠানে যে কস্টিউম পরে যান, সেই জিনিসটাই যেন পর্দায় ঠিকমতো ফুটে ওঠে, সে অর্থেই কস্টিউমে ১৮ থেকে ১৯ লাখ টাকা খরচ হচ্ছে।

আজ থেকে পুরান ঢাকায় শুটিংয়ে অংশ নিয়েছেন সুমন আনোয়ার, নবাগত নায়িকা প্রিয়ন্তী ঊর্মি ও সেতু। ছবির চরিত্রদের জন্য কেনা এই পোশাক সম্পর্কে প্রযোজক পিয়াল হোসেন বলেন, ‘গল্পের প্রয়োজনে আমাদের প্রচুর কস্টিউম দরকার। গল্পের সঙ্গে কোনো ছাড় না দিতেই পোশাকের জন্য বাজেটের বড় একটা অংশ আলাদা বরাদ্দ রেখেছি। আমি নিজেও আগে মডেল ছিলাম, এখন ফ্যাশন ডিজাইনার। চরিত্রগুলো আমার অনেক দিনের চেনা হওয়ায় কোনো আপস করিনি।’ তিনি আরও জানান, এটা কোনো বিলাসিতা নয়, এটা প্রয়োজনেই দরকার পড়ছে।

স্বপ্নবাজি প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্ট এবং সেলিব্রেটি প্রডাকশন। ২০১৮ সালে মিডিয়ার জগতের তারকাদের ওপর প্রথম গল্পভাবনা শুরু করেন প্রযোজক পিয়াল হোসেন নিজেই। সেই ভাবনা তিনি চিত্রনাট্যকার শাহজাহান সৌরভের কাছে বলেন। সে বছর নভেম্বর থেকে গল্প লেখা শুরু করেন এই চিত্রনাট্যকার। তিনি বলেন, ‘প্রযোজক প্রথম দেখায় দেশের চার-পাঁচজন মডেল তারকার উদাহরণ দেন। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নোবেল, মৌ। সে সময় তিনি শুনিয়েছিলেন মডেলদের জীবনের বাস্তব কিছু মজাদার ঘটনা। তার মধ্যে বেশ কটা গল্প শুনে মনে হয় ফ্যাশন ডিজাইনার, মডেল ও তারকাদের লাইফে অনেক চ্যালেঞ্জিং আছে। সেই ঘটনাগুলোর অনুপ্রাণিত হয়েই স্ক্রিপ লেখা শুরু করি। গল্পে প্রচুর আয়োজন যেমন আছে, তেমনি পোশাকে আছে ব্যাপক ভিন্নতা।’

স্বপ্নবাজি ছবিতে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি, পিয়া জান্নাত প্রমুখ। ছবিটি টানা ১২ দিনের প্রথম পর্বের শুটিংয়ে দেখা যাবে না সিয়াম আহমেদকে। পরবর্তী পর্ব থেকে সিয়াম আহমেদ স্বপ্নবাজিতে যোগ দেবেন। ছবিটি টানা কাজ শেষ করে এ বছরই যেকোনো একটি উৎসবে মুক্তি দেওয়ার কথা জানান নির্মাতা রায়হান রাফি।

আরো পড়ুন>>> করোনা ভাইরাসে চীনে ২৪ ঘণ্টায় দুই চিকিৎসকের মৃত্যু

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla




আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com




©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla