13.7 C
New York
শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

আপন সরদার

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া ইউনিয়নের একশত তেইশ বছরের ঐতিহ্যবাহি স্বর্ণগ্রাম রাধানাথ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার (২১ ফেব্রুয়ারি)স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ে প্রভাত ফেরীতে শহীদ মিনারে ফুল দিয়ে মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে শুরু হয় স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এ পুনর্মিলনী অনুষ্ঠান।

দুপুরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে এক আনন্দঘন মূহুর্তের সৃষ্টি হয়। ধীরে ধীরে কানায়কানায় ভরে উঠে বিদ্যালয় প্রাঙ্গণ। এতে প্রায় দুই থেকে আড়াই হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানটি আয়োজন করেন জেলার সুনাম ধন্য ও সুপরিচিত সংগঠন অনুশীলন সাংস্কৃতিক সংসদ।

পুনর্মিলনী অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও অনুশীলন সাংস্কৃতিক সংসদের প্রেসিডিয়াম সদস্য লুৎফর রহমান খুকু হালদার এবং প্রাক্তন ছাত্র ও অনুশীলন সাংস্কৃতিক সংসদের সহ-সভাপতি আনিছুর রহমান।

বিজ্ঞাপন

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে
র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়।র‌্যাফেল ড্র’তে একটি ৩২” স্মার্ট এল ইডি টিভি পেয়ে বিজয়ী হয় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শোভন শেখ।

পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু,জেলার শ্রেষ্ঠ করদাতা ও করবাহাদুর,সমাজসেবক ও স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মজিবুর রহমান সরদার,বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও অনুশীলন সাংস্কৃতিক সংসদের প্রেসিডিয়াম সদস্য ডাঃ মোস্তাক মাহমুদ,দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর জুয়েল হোসেন,পার্শ্ববর্তী দিঘীরপাড় অভয়চরণ বিদ্যানিকেতন এর সভাপতি আহসান কবির হালদার,প্রাক্তন শিক্ষার্থী ও অনুশীলন সাংস্কৃতিক সংসদের সভাপতি স্বপন কোতোয়াল,কামারখাড়া ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ মহিউদ্দিন হালদার,স্বর্ণগ্রাম আর.এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।এছাড়া আরও উপস্থিত ছিলেন,দিঘীরপাড় অভয় চরণ বিদ্যানিকেতন এর শিক্ষকমন্ডলী এবং ওই বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x