স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগের ভেতর যারা ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে-আমির হোসেন আমু এমপি -durjoy bangla | দুর্জয় বাংলা

সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ১২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় ৯৯ শিক্ষক ও ৬ শিক্ষা কর্মকর্তার সংকট নিয়ে চলছে প্রাথমিক শিক্ষা বিভাগ ময়মনসিংহ ডিবি’র অভিযানে ৫০ পিস ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-৭ নেত্রকোনার নন্দীপুরে শেষ হয়েছে তিন দিন ব্যাপী মিনি মহিলা ইজতেমা ‘বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ’ বাস্তবায়নের লক্ষে পূর্বধলায় বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী আলোচনা সভা এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন-২০২০ প্রকাশ কেন্দুয়ার ধর্ষিতা শিশু ছাত্রীটি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষনে বাড়ী ছেড়ে পালিয়েছে ধর্ষকের পরিবার রোকসানা সুখী’র ছোট গল্প ‘রোবটের ছোঁয়া ৩ ফেব্রুয়ারি শুরু হবে এসএসসি পরীক্ষা জানিয়েছেন- শিক্ষা মন্ত্রণালয় ময়মনসিংহ নবযোগদানকারী ১৪৬ জন মেডিকেল অফিসারকে বরণ ও সংবর্ধনা কেন্দুয়ার গড়াডোবায় আন্তঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত




স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগের ভেতর যারা ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে-আমির হোসেন আমু এমপি

স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগের ভেতর যারা ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে-আমির হোসেন আমু এমপি




সৈয়দ রুবেল ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগ পরিবারের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে বলে আহবান জানান ঝালকাঠি জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য আমির হোসেন আমু এমপি।




এ সময় তিনি তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী সেই জাতির জনক বঙ্গবন্ধুর বিদাহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, এখন ডিসেম্বর মাস আর এই মাস পৃথিবীর ইতিহাসে বাঙ্গালী জাতির মুক্তির মাস । হাজার বছরের যে বাঙ্গালী জাতির নির্যাতিত, নিগ্রীহিত, নিস্পেসিত ছিলো সেই জাতির মুক্তির মাস।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ তার পরিবারের সদস্যদেরকে হত্যার পরও বঙ্গবন্ধুর বেঁচে থাকা দুই কন্যা কে হত্যার জন্য ২১ আগষ্ট গ্রেনেড হামলা করেও মারতে পারিনি। মহান আল্লাহ তায়ালা তার নিজ হাতে বাঁচিয়ে ছিলেন।




আজ সেই বঙ্গবন্ধু কন্যা বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত অন্যতম নেত্রী হিসেবে ক্ষ্যাতি অর্জন করেছেন। শুধু তাই নয় জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য আন্তর্জাতিক পুরুস্কারে ভূষিত হয়েছেন।

আজ শেখ হাসিনার নেতৃত্বে গড়া এই আওয়ামীলীগ পরিবারকে ধ্বংস করার জন্য, স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেকজনের নৌকা ফুটো করে ডুবায় তাদের আর কোনদিন নৌকায় স্থান হবে না।




আওয়ামী লীগ পরিবারের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায়, দ্বিধা বিভক্ত করতে চায়, সার্থ হাসিলের জন্য বিভিন্ন কর্মকান্ড করে, তাদের ব্যপারে সজাগ থাকতে হবে। তাদেরকে শিক্ষা দিতে হবে।

১২/১২/২০১৯ইং তারিখ বৃহস্পতিবার দুপুরে শহরের শিশুপার্কের মুক্তমঞ্চে ঝালকাঠি জেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি
এসব কথা বলেন ।

কুরআন তেলোয়াত, জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক হিসেবে পায়রা কবুতর উন্মুক্ত ও বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক মন্ত্রী ও ঝালকাঠি নলছিটি—২ আসনের এমপি আমির হোসেন আমু ।





জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সরদার মো, শাহ আলমের সভাপতিত্বে ও জেলা সাধারন সম্পাদক আলহাজ্ব এড. খান সাইফুল্লাহ পনিরের সার্বিক পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তথ্য ও গবেষনা সম্পাদক এড. আফজাল হোসেন,
কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু প্রমুখ। এছারাও অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির সম্মেলনে বার্ষিক প্রতিবেদন তুলেধরে বক্তব্য রাখেন।




সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামীলিগের সাবেক সভাপতি সরদার মো. শাহ আলমকে পুনরায় সভাপতি এবং অ্যাড. খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS durjoy bangla | দুর্জয় বাংলা

মতামত

বদলি ও পদায়নের ক্ষেত্রে দুর্নীতি ঠেকাতে লটারির উদ্যোগ নিয়েছে ভূমি মন্ত্রণালয়—এতে কাজ হবে বলে মনে করেন কি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla







আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৮ পূর্বাহ্ণ
  • ১২:১৩ অপরাহ্ণ
  • ৪:০০ অপরাহ্ণ
  • ৫:৪০ অপরাহ্ণ
  • ৬:৫৬ অপরাহ্ণ
  • ৬:৪৩ পূর্বাহ্ণ
durjoybangla_map







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla