13.7 C
New York
শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

হাফিজনগর ইসলাহী জোড়ে আখেরী মুনাজাতে চোখের জলে বুক ভাসালেন হাজারো অনুসারীরা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

বিজ্ঞাপন

সহীহ ঈমান-আমল গঠন ও আত্মশুদ্ধি অর্জনের লক্ষ্যে হাফিজনগর ইসলাহী জোড়ের শেষ দিনে আখেরী মুনাজাতে চোখের জলে বুক ভাসালেন হযরত মাওলানা মুফতী হাফীজুদ্দীন দা.বা. এর হাজার হাজার অনুসারীরা।

বিজ্ঞাপন

রবিবার (১৪ ফেব্রুয়ারি)মুন্সীগঞ্জের হাফিজনগর ইসলাহী জোড়ে বাদ ফজর আখেরী মুনাজাতের মধ্যদিয়ে শেষ হয় এবছরের তিনদিনব্যাপী হাফিজনগর ইসলাহী জোড়।গত ১১,১২ ও ১৩ ফেব্রুয়ারি,বৃহস্পতি,শুক্র ও শনিবার দেশবরেণ্য ওলামায়ে কেরামগণের বয়ানের মধ্যদিয়ে চলে হাফিজনগর ইসলাহী জোড়। বিশেষ মুনাজাত পরিচালনা করেন ইসলাহী জোড়ের আহ্বায়ক আওলাদে রাসূল ফিদায়ে মিল্লাত সায়্যিদ আস’আদ মাদানী রহ,এর সুযোগ্য খলীফা হযরত মাওলানা মুফতী হাফীজুদ্দীন দা.বা.।পীরে কামেল শায়েখে তরীক্বত হযরত মাওলানা মুফতী হাফীজুদ্দীন দা.বা.বিশেষ মুনাজাতে তিনি মহান আল্লাহতায়ালার দরবারে সকল মহামারী থেকে মুক্তি চেয়ে দেশ ও জাতির কল্যাণে দোয়া কামনা করেন। এছাড়া তিনি ইসলাহী জোড়ে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত অনুসারীদের মঙ্গল কামনায় প্রার্থনা করেন। তিনি মহান রাব্বুল আল-আমীনের দরবারে আরও প্রার্থনা করেন,মানুষ যেনো সহীহ ঈমান -আমল গঠন ও আত্মশুদ্ধি অর্জন করে কুরআন-সুন্নাহভিত্তিক জীবন গঠন,শিরক ও বিদ’আতমুক্ত ইবাদত গড়ে তুলতে পারেন।

ময়মনসিংহ এর ত্রিশাল থেকে আগত হাফেজ মাওলানা মোঃ শাহ আলী জানান,হাফিজনগরের তিনদিন ব্যাপী ইসলাহী জোড়ে আমি এই প্রথম এসেছি। এখানে অংশগ্রহণ করতে পেরে নিজের জীবনে সবচেয়ে বড় কিছু অর্জন করতে পেরেছি বলে নিজের কাছে খুব শান্তি লাগছে।

বিজ্ঞাপন

ইসলাহী জোড়ের বাস্তবায়ন কমিটির প্রধান মুফতী মোস্তফা কামাল জানান,আলহামদুলিল্লাহ হাফিজনগর তিনদিন ব্যাপী ইসলাহী জোড় খুব সুন্দর ও সফল ভাবে বাস্তবায়ন করতে পেরে মহান সৃষ্টিকর্তার দরবারে লাখো শুকরিয়া জ্ঞাপন করছি।এবছর ইসলাহী জোড়ে দেশের ১৬টি জেলা থেকে আমাদের শায়েখ হযরত মাওলানা মুফতী হাফীজুদ্দীন দা.বা.এর আহ্বানে সাত থেকে আট হাজার অনুসারী এখানে সমবেত হয়েছেন। এবছর ইসলাহী জোড়ে আখেরী মুনাজাতে প্রায় পনেরো থেকে বিশ হাজার ধর্মপ্রাণ মুসলিম ভাইয়েরা অংশগ্রহণ করেছেন।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x