13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

১০নং গাইবান্ধা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আঃ সামাদ

মোঃ হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

বিজ্ঞাপন

১০নং গাইবান্ধা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আঃ সামাদ। বৃহস্পতিবার (১৫ জুলাই) তিনি এ শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

শুভেচ্ছা বার্তায় মোঃ আঃ সামাদ বলেন, ১০নং গাইবান্ধা ইউনিয়নবাসীকে, আসসালামু আলাইকুম। করোনা ভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে বছর ঘুরে আবারও আমাদের মধ্যে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।

বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল আযহার এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারি জনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।

বিজ্ঞাপন

মহামারীর কারণে যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবো।

বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করবো, করোনা ভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখবো এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করবো।

বিজ্ঞাপন

আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি।

এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামীদিনে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।

নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে আমি ১০নং গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তাই সকলের কাছে দোয়া প্রার্থনা করছি এবং ১০নং গাইবান্ধা ইউনিয়নবাসী সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

আরও পড়ুনঃ ভটবটি গাড়ি নদীতে ডুবে কোরবানীর গরুর মৃত্যু

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x