13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

পাবনার সাঁথিয়ায় উদ্বোধনের আগেই পৌনে তিন কোটি টাকার সড়কে ধ্বস : ট্রাক উল্টে বসতবাড়ির মধ্যে : আহত-৩

রাউজ আলী,পাবনা জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

পাবনার সাঁথিয়ায় উপজেলার বনগ্রামে আত্রাই নদীর উপরে ২ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ ও সংযোগ সড়ক উদ্বোধনের আগেই ধসে পড়েছে। ফলে মালবাহী ট্রাক উল্টে বসতবাড়ির মধ্যে ঢুকে পড়ায় শিশুসহ ঘরে থাকা দুই নারী আহত হয়েছে। এ সময় বাড়ির আসবাবপত্র ভেঙ্গে চুরমার হয়ে যায়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সাঁিথয়া উপজেলার বনগ্রামের হাটের যানজট মুক্ত করতে হাটের পূর্ব পাশে মহাসড়কের উত্তরে আত্রাইনদীর উপর চলতি অর্থ বছরে ২০২০-২১ অর্থবছরে ২ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে ব্রিজ ও সংযোগ সড়ক নির্মান করে এলজিইডি। গতকাল সোমবার ব্রিজের দক্ষিন পাশের সংযোগ সড়ক ধ্বসে একটি ট্রাক (যার নং পাবনা-ট-১১-০৭১১) উল্টে বসতবাড়ির উপর ঢুকে পড়ে। এ সময় বিকট শব্দে রমজান আলী শেখ ও মাজেদা খাতুনের বাড়ির চার চালা টিনের ২টি ঘর ভেঙ্গে দুমরে মুচরে যায়। নষ্ট হয়ে যায় সকল আসবাবপত্র। এ সময় ওই ঘরে থাকা অসুস্থ মাজেদা খাতুন (৬০), মেয়ে ফেরদৌসী খাতুন (৩৭) ও ছেলে ফাহিম হোসেন (৮) আহত হয়। এ ঘটনায় স্থানীয়রা কাজের ঠিকাদার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনিয়মের বিরুদ্ধে উত্তেজিত হয়ে উঠে। তাদের দাবি কাজের প্রথম থেকেই তারা ব্রিজ ও সংযোগ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ করে আসছিল।

ওই সড়কে গিয়ে দেখা যায়, ব্রিজের উত্তর পাশে সড়কের পুতে রাখা পিলার ধ্বসে পড়ে গেছে। সড়কের বিভিন্ন স্থানে ধ্বসের সৃষ্টি হয়েছে। প্রকল্প কাজের ঠিকাদারের সাথে বার বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সাঁথিয়া উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আবুল হাশেম বলেন, তিনি সাঁথিয়ার অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। সোমবার অফিসে না আসায় ঘটনাটি তিনি জানেন না বলে জানান। ঘটনা জানার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে জানান।

আরও পড়ুন: ইজিবাইক ছিনতাই করতে খুন করা হয় রিজানকে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x