শ্রীনগরে পণ্য সামগ্রীর গোডাউনে আগুন

মো: মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

0
1
শ্রীনগরে পণ্য সামগ্রীর গোডাউনে আগুন

শ্রীনগর উপজেলার ছনবাড়ি-শ্রীনগর চকবাজার সড়কের হরপাড়ায় একটি গোডাউন আগুনে পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় আব্দুল আওয়াল এন্টারপ্রাইজ নামক ওই প্রতিষ্ঠানে থাকা বিভিন্ন পণ্য সামগ্রী আগুনে পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। শনিবার দিবাগত রাত ২ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গোডাউনের কিছু মালামাল উদ্ধার করেন।

এলাকাবাসী জানায়, পার্শ্ববর্তী ভবনের প্রতিবেশীরা গভীর রাতে ওই গোডাউনে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন তারা। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আওয়াল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি দাবী করেন গোডাউনে রাখা রিও ফুড এন্ড বেভারেজ, পুষ্টি সোয়াবিন, পুষ্টি চা, ব্লুপ আইসক্রিমসহ বিভিন্ন পণ্য সামগ্রী আগুনে পুড়ে তার প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশনের (ভারপ্রাপ্ত) অফিসার মো. মাহফুজ রিবেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুৎতিক শর্ট সার্কিটের থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ফায়ার সার্ভিসের চেষ্টায় তাৎক্ষনিকভাবে আগুন নিয়ন্ত্রণে আসায় আশ পাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো আগুনের হাত থেকে রক্ষা পায়।

আরও পড়ুন: আগৈলঝাড়ায় করোনা রোগীর সেবায় সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’র পক্ষ থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস সেবা

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!