13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ঝিনাইগাতী প্রেমের কারণে কলেজ শিক্ষার্থী খুন

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গুমড়া গ্রামে ১০ মার্চ রাত একটায় প্রেমের কারণে আসমত আলীর ছেলে শেরপুর সরকারী কলেজের ছাত্র চাঁনমিয়া (১৯) প্রেমিকার ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে ।

এ ব্যাপারে নিহতের পিতা আসমত আলী জানায় রাতে আমার ছেলেকে একই গ্রামের আ: রহমানের ছেলে হৃদয় মিয়া (১৭) বাড়ি থেকে ডেকে নিয়ে বাহির হয়ে যায় ।বাড়িতে ফিরতে দেরি করলে আমি খুঁজতে গিয়ে তাদের বাড়ির উঠানে আমার ছেলেকে রক্তাত্ব পড়ে দেখে হৈ-চৈ করে অবাক হয়ে যাই । এলাকাবাসী খবর পেয়ে চাঁন মিয়াকে উদ্ধার করে ঝিনাইগাতী সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডা: মৃত ঘোষনা করেন । পুলিশ খবর পেয়ে রাতেই খুনি হৃদয় মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে ।

বিজ্ঞাপন

এ ব্যাারে ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানায় প্রেম সংগঠিত কারণে খুন হয়েছে । লাশ মর্গে প্রেরন করা হয়েছে নিহতের বাবা থানায় এসেছে সকালে একটি হত্যা মামলার প্রস্ততি চলছে । তিনি আরো বলেন তদন্ত করে বিস্তারিত খুনের মুল রহশ্য বলা যাবে ।

এলাকাবাসী জানায় আ: রহমানের মেয়ে ঝিনাইগাতী মহিলা কলেজের ২য় বর্ষের ছাত্রী মুক্তা (১৬) এর সহিত দির্ঘ দিন থেকে চাঁন মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে । এর জের ধরে মুক্তার ভাই হৃদয় মিয়া ক্ষোভে তাকে হত্যা করেছে । মুক্তা এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকার হত্যার বিচারের জন্যে থানায় হাও-মাও করে কাঁদছে ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x