সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla
বিজ্ঞাপন
তথ্য-প্রযুক্তির এ যুগে মানুষের প্রতিটি মুহূর্ত কাটছে অনলাইনে। ইন্টারনেট পরিণত হয়েছে লাইফস্টাইলে। ফেসবুক ব্যবহার করেই দিন কাটছে অনেকের। সারাদেশ, আন্তর্জাতিক, জাতীয়, রাজনীতি, বিনোদন, শিক্ষা, খেলাধুলা, আইন ও আদালত, শিল্প ও সাহিত্য, ফিচার, লাইফস্টাইল, গণমাধ্যম, অপরাধ, কৃষি, স্বাস্থ্য, মুক্তিযুদ্ধ, তথ্যপ্রযুক্তি, অর্থনীতি, ধর্ম, নারী ও শিশু, প্রবাস ও ভ্রমণ, চাকরি, কেনাকাটা ইত্যাদির জন্য ইন্টারনেট এখন বহুল ব্যবহৃত উপায়। সোশ্যাল মিডিয়া পরিণত হয়েছে পণ্য প্রসারের কাঙ্ক্ষিত স্থানে। খুব স্বল্পমূল্যে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার প্রকাশিত বিজ্ঞাপন প্রতিদিন সারাদেশের অসংখ্য পাঠকের কাছে পৌঁছে যাবে।

বিজ্ঞাপনের শর্তসমূহ

** বিজ্ঞাপনের ধরন অনুযায়ী তার মূল্য বাবদ সমুদয় অর্থ অগ্রিম পরিশোধ সাপেক্ষে বিজ্ঞাপন প্রকাশ করা হবে।

** বিজ্ঞাপনের মূল্য তালিকা যে কোন সময় পরিবর্তন হতে পারে, তবে যে সময়ের জন্য গ্রাহক পরিশোধ করেছেন, সে সময়ের জন্য তাকে আর অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে না।

** আমরা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে বিজ্ঞাপন প্রচার করে থাকি ।

** জাতীয় দুর্যোগ যেমন ফাইবার অপটিক ক্যাবলে ত্রুটি ইত্যাদি যেকোন জাতীয় দুর্যোগে দেশের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে ‘দুর্জয় বাংলা’ কর্তৃপক্ষ দায়ীথাকবে না ।

** কোন পূর্ব ঘোষণা দিয়ে বা না দিয়ে ‘দুর্জয় বাংলা' কর্তৃপক্ষ এই শর্ত সমূহের যে কোনটি যে কোন সময় পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধনের সম্পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করে।


বিজ্ঞাপন প্রচারের শর্ত

** সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের আগে অগ্রিম প্রদান করতে হবে।

** বিজ্ঞাপন হিসাবে যে কোন বিজ্ঞাপন সংশ্লিষ্ট ডিজাইন, ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে।

** বিজ্ঞাপন হিসাবে প্রকাশিত বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও অবশ্যই বিজ্ঞাপনদাতাকে সরবরাহ করতে হবে।


বিজ্ঞাপন সংক্রান্ত যে কোন প্রয়োজনে আমাদেরকে সরাসরি ই-মেইল করুন অথবা যোগাযোগ করুন:

সম্পাদক ও প্রকাশক: আশরাফুল আলম

১৫০০/১১, সমশের নগর, বনোয়াপাড়া, নেত্রকোণা।

ফোন: +8801714506362

ই-মেইল: durjoybangla24@gmail.com