সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

মুক্তিযোদ্ধাদেরকে আরো সম্মানীয় জায়গায় রাখতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা -এমপি অসীম কুমার উকিল 

প্রকাশিত: ১৭:৪২, ২৬ আগস্ট ২০২৩

আপডেট: ১৮:৪৮, ২৬ আগস্ট ২০২৩

মুক্তিযোদ্ধাদেরকে আরো সম্মানীয় জায়গায় রাখতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা -এমপি অসীম কুমার উকিল 

মুক্তিযোদ্ধাদেরকে আরো সম্মানীয় জায়গায় রাখতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা -এমপি অসীম কুমার উকিল 

মুক্তিযোদ্ধোদেরকে আরো সম্মানীয় জায়গায় রাখতে চান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেত্রকোনার কেন্দুয়ায় মুক্তিযোদ্ধাদের জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় এমপি অসীম কুমার উকিল এসব কথা বলেন। 

উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা যারা মুক্তিযুদ্ধ করে আমাদের এই দেশটাকে স্বাধীন করেছেন তাদের এই ঋণ কোনদিন বাঙ্গালি ভুলতে পারবে না, পাশাপাশি আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভুলতে পারবে না, উদাহরণ হিসেবে প্রধানমন্ত্রী আপনাদের জন্য নিরলস কাজ করছেন কিংবা করে যাচ্ছেন যার প্রমান ইতিমধ্যে আপনারা পেয়েছেন।  

তিনি আরো বলেন, আপনাদের সাথে নিয়ে আগামী দিনে আরো সুন্দর বাংলাদেশ গড়তে চাই। ইতিমধ্যে  মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ২০হাজার টাকা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে দল যাকেই নৌকা মার্কা দিবেন, তাকে নিয়ে নিবার্চন করে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা আবারোও প্রধানমন্ত্রী বানানোর জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করেন তিনি। 

শনিবার (২৬ আগস্ট) সকালে কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালালের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দুয়া-আটপাড়ার আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। 

বীর মুক্তিযোদ্ধা মোঃ বজলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর- মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানা পুলিশ কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন পিপিএম প্রমূখ। 

বক্তব্য রাখেন,কেন্দুয়া মুক্তিযাদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম জিলানী, বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম ফারুকী প্রমূখ। এসময় বীর মুক্তিযোদ্ধাগন, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ সূধীজন উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: ফুলবাড়ী ট্র্যাজেডি দিবস পালন


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809