শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ আশ্বিন ১৪৩০

মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক নিহত

প্রকাশিত: ১৬:০২, ১৩ সেপ্টেম্বর ২০২৩

মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক নিহত

মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক নিহত

ময়মনসিংহ- নেত্রকোণা মহাসড়কের গৌরীপুরের শ্যামগঞ্জের কাশিগঞ্জ গ্রামীন ব্যাংকের সামনের সড়কে রেজাউল মাসুদ (৪১) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। বুধবার ১৩ সেপ্টেম্বর ভোর সাড়ে ৬ টায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। 

নিহত রেজাউল মাসুদ ময়মনসিংহ জেলার  মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম   গ্রামের মৃতঃ সোলায়মান সরকারের ছেলে ও মোগলটোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।  

পুলিশ সুত্রে জানা গেছে বুধবার সকালে রেজাউল মাসুদ তার স্ত্রী পূর্বধলা থানায় কর্মরত মহিলা পুলিশ কনস্টেবল সুরমা খাতুনের বাসা থেকে মুক্তাগাছা যাওয়ার পথে তারাকান্দা থানার কাশিগঞ্জ গ্রামীন ব্যাংকের সামনের সড়কে একটি বালু বোঝাই ট্রাককে অভারটেক করতে গিয়ে  ভাংগা রাস্তায় পড়ে বালু বোঝাই ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং ট্রাকটি জব্দসহ চালক সাদেকুল ইসলামকে আটক করে। শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর টিএ পরীক্ষা শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন: মোহনগঞ্জে খালে মিলল যুবকের লাশ