সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ঝিনাইগাতীর আয়নাপুর উচ্চ বিদ্যালয়

ম্যানেজিং কমিটির অনুমোদন না হওয়ায় শিক্ষা কার্যক্রম ব্যাহত

প্রকাশিত: ২২:১৮, ২১ মে ২০২৩

ম্যানেজিং কমিটির অনুমোদন না হওয়ায় শিক্ষা কার্যক্রম ব্যাহত

ম্যানেজিং কমিটির অনুমোদন না হওয়ায় শিক্ষা কার্যক্রম ব্যাহত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার আয়নাপুর উচ্চ বিদ্যালয়ের প্রস্তাবিত ম্যানেজিং কমিটির অনুমোদন না হওয়ায় শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে । জানা গেছে আবু ছালে জাহানের ছেলে নাজমূল জাহান কমিটি অনুমোদনের ক্ষেত্রে বিভিন্ন প্রোপাগান্ডা ছড়াচ্ছে । সে ওই বিদ্যালয়ের সভাপতি থাকা কালীন অবস্থায় নিয়োগ বাণিজ্য করেছে বলে অভিযোগ রয়েছে ।

অফিস সহায়ক ফারুক হোসেন, অফিস সহকারী মিজানুর রহমানের নিকট থেকে ৫০ শতাংশ জমি লিখে নিয়ে তাদের নিয়োগ দিয়েছে । ল্যাব অপারেটর ও আয়া পদে আরো দুইজনকে নিয়োগ দিয়ে অর্থ হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন হাসানুজ্জামান ।

ময়মনসিংহ শিক্ষা বোর্ড চেয়ারম্যান বরাবর এলাকাবাসী প্রস্তাবিত কমিটির অনুমোদন চেয়ে এলাকাবাসীর পক্ষে সাবেক প্রধান শিক্ষক আব্দুস সামাদ সহ অনেকেই গণসাক্ষর করে দরখাস্ত প্রেরণ করেছেন । উপজেলার আয়নাপুর স্কুলের সকল নিয়ম কানুন মেনে সভাপতি পদে হাসানুজ্জামান সহ নির্বাচিত ম্যানেজিং কমিটিকে আজও অনুমোদন না দেওয়ার ফলে শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে বলে জানা গেছে । এ নিয়ে জনমনে বিরুপ মন্তব্য পাওয়া গেছে ।

এ ব্যাপারে হাসানুজ্জামান জানান নাজমূল জাহান এই কমিটি নিয়ে ও ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মহোদয়কে নিয়ে অসত্য বানোয়াট কথা বলে বিদ্যালয়ের ক্ষতি সাধিত করে আসছে । আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো । নাজমূল জাহানের সাথে যোগাযোগের করা হলে তার লেখনির মধ্য দিয়ে জানা যায় অবৈধ কমিটি অনুমোদনের জন্যে রফাদফা হচ্ছে যাহা আইনগত অপরাধ।

আরও পড়ুন: জনগুরুত্বপূর্ণ দাবি বাস্তবায়নে নাগরিক অবস্থান কর্মসূচি


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809