সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯:৪৪, ২১ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:৪৫, ২১ আগস্ট ২০২৩

২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে আলোচনা সভা অনুষ্ঠিত

২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে আলোচনা সভা অনুষ্ঠিত

২১আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে শেরপুরের ঝিনাইগাতীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১আগষ্ট সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের উদ্যোগে পৃথক পৃথক কর্মসুচী পালন করা হয়।

উপজেলা আ''লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ'লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শরিফ উদ্দিন সরকার,সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এসএম আমিরুজ্জামান লেবু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি শাহাজ উদ্দিন সাজু, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশ্রাফুল ইসলাম পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহম্মেদ সহ আরো অনেকে।এসময় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন। 

অপরদিকে যুবলীগের আয়োজনে দলেের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা খাতুন শারমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ আলমের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ আরো অনেকে। 

এসময় যুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।উভয় দলের আলোচনা সভা শেষ ২১শে আগষ্টে আহত ও নিহত সহ সকল শহিদদের রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

আরও পড়ুন: কলমাকান্দায় পুলিশি জালে ভারতীয় কম্বলসহ দুই ব্যক্তি আটক 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809