সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বারহাট্টায় এ.কে. খান দাখিল মাদরাসায় জনবল নিয়োগে অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ১৮:৫৯, ৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৯:০২, ৪ সেপ্টেম্বর ২০২৩

বারহাট্টায় এ.কে. খান দাখিল মাদরাসায় জনবল নিয়োগে অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

বারহাট্টায় এ.কে. খান দাখিল মাদরাসায় জনবল নিয়োগে অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

নেত্রকোনার বারহাট্টায় এ.কে. খান দাখিল মাদরাসায় জনবল নিয়োগে দুর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে  সভাপতির বিরুদ্ধে মানববন্ধন করেছে বারহাট্টা উপজেলা ছাত্রলীগ।

সোমবার ১২টায় বারহাট্টা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে ছাত্রলীগের নেতৃবৃন্দসহ আওয়ামী সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মীসহ স্থানীয়রা অংশ গ্রহণ করে। এ সময় তারা এ.কে. খান দাখিল মাদরাসার সভাপতি ইসরাত জাহান খান মানির বিরুদ্ধে বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, অর্থ আত্মসাৎ ও উৎকোচ গ্রহণসহ নানাবিধ অভিযোগ তুলে ধরেন। মানব বন্ধন চলকালে বক্তব্য রাখেন বারহাট্টা উপজেলা ছাত্রলীগের আহŸায়ক ইমরান হাসান সাকিব, যুগ্ম আহŸায়ক ফজলে রাব্বী, যুবলীগ নেতা অমিত হাসান জুয়েল, ফরিদ উদ্দিন প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের আহŸায়ক তার বক্তব্যে বলেন, এ.কে. খান দাখিল মাদরাসার অবৈধ জনবল নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ ভাবে বাতিল করে পুনরায় সঠিক পন্থায় নিয়োগ  কার্যক্রম পরিচালনা না করা পর্যন্ত আমাদের এ কর্মসূচি চলমান থাকবে।

এ বিষয়ে এ.কে. খান দাখিল মাদরাসার সভাপতি ইসরাত জাহান খান মানির সাথে কথা বললে তিনি জানান নিয়োগটি সম্পূর্ন সরকারি নিয়ম মোতাবেক করা হয়েছে। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়।

আরও পড়ুন: ময়মনসিংহ ডিবি’র অভিযানে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-১


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809