বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

মাদক দমনে পুলিশের জিরো টলারেন্স

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে  মতবিনিময়ে ওসি উত্তম চন্দ্র দেব

প্রকাশিত: ২০:১৫, ১০ সেপ্টেম্বর ২০২৩

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে  মতবিনিময়ে ওসি উত্তম চন্দ্র দেব

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে  মতবিনিময়ে ওসি উত্তম চন্দ্র দেব

নেত্রকোণার দুর্গাপুর সাংবাদিক সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন দুর্গাপুর থানার নবাগত ওসি উত্তম চন্দ্র দেব। আজ শনিবার সন্ধ্যায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে দুর্গাপুরের আইনশৃঙ্খলা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

এসময় ওসি উত্তম চন্দ্র দেব বলেন,দুর্গাপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে আমাদের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। এছাড়া মাদক দমনে পুলিশের জিরো টলারেন্স নীতি থাকবে। পুলিশ সবসময় জনগণের জন্য কাজ করে। মানুষের কল্যাণে আমরা সর্বদাই নিবেদিত রয়েছি। 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দুর্গাপুর সাংবাদিক সমিতির আহ্বায়ক মামুন রণবীর,সদস্য ডা. আলী উসমান। আরো উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী সভাপতি কবি সজীম শাইন,বিদায়ী সাধারণ সম্পাদক কলি হাসান, দেলোয়ার হোসেন তালুকদার,নুরুল হুদা উজ্জ্বল, রাজেশ গৌড়,শফিকুল আলম সজীব,পলাশ সাহা,মো: নূর আলম এবং হৃদয় হাসান চৌধুরী।

দুর্গাপুর থানায় গত ৩ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন উত্তম চন্দ্র দেব। তিনি এর আগে নেত্রকোণার খালিয়াজুড়ি সার্কেলে কর্মরত ছিলেন। এই পুলিশ কর্মকর্তা ঢাকা সিটি কলেজ থেকে  বি কম সম্পন্ন করেন। পরে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এম কম সম্পন্ন করেন। জন্মসূত্রে তিনি সিলেটের হবিগঞ্জের নাগরিক।

আরও পড়ুন: কলমাকান্দায়  বিদ্যুৎপৃষ্টে  আড়াই বছরের  শিশুর মৃত্যু


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808