মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সাথে নবাগত ওসির মতবিনিময়

প্রকাশিত: ২১:৫৩, ৩১ অক্টোবর ২০২৩

রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সাথে নবাগত ওসির মতবিনিময়

রামগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সাথে নবাগত ওসির মতবিনিময়

রামগঞ্জ উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিক ও রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্যদের সাথে রামগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)র মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১২টায় রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুকের সভাপতিত্বে এসময় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা ও আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা চেয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার কর্মকর্তা (ওসি-তদন্ত) রফিকুল ইসলাম, রামগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দৈনিক সময়ের আলো প্রতিনিধি এম কাউছার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক দৈনিক সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, অর্থ সম্পাদক দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, দপ্তর সম্পাদক দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি প্রেস ক্লাবের নির্বাহী সদস্য এস এম বাবুল বাবর, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি রহমত উল্যাহ পাটোয়ারী, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি জিএস নজরুল ইসলাম, দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দৈনিক সংবাদ সারাবাংলা প্রতিনিধি মো. ছায়েদ হোসেন, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি শাখাওয়াত হোসেন সাকা, দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি হালিম খাঁন লিটন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি মোঃ শাহ আলম, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ রাজু হোসেন, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ প্রতিনিধি পারভেজ হোসাইন, দৈনিক বনিক বার্তা প্রতিনিধি এমরান হোসেন রাজন ও দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি ইকবাল খন্দকার শান্ত।

মতবিনিময় সভায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। এই বলিষ্ঠ ভূমিকা গ্রহন করবেন বলে মত প্রকাশ করেন বক্তারা। সভায় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

গত ২৬-১০-২০২৩ ইং তারিখ রামগঞ্জ থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করলেন জনাব মোহাম্মদ সোলাইমান। রামগঞ্জ থানায় যোগদানের পূর্বে তিনি কমলনগর থানা ও রামগতি থানায় অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন। সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সোলাইমান থানার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব প্রদান করায় তিনি চট্রগ্রাম রেঞ্জের সম্মানিত ডিআইজি মহোদয় এবং ল²ীপুর জেলার মান্যবর পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

আরও পড়ুন: নেত্রকোনায় বিএনপি জামায়াতের ১১ নেতাকর্মী আটক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809