বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সাঁথিয়ায় আ.লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা 

প্রকাশিত: ১৯:১৯, ৪ আগস্ট ২০২৩

সাঁথিয়ায় আ.লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা 

সাঁথিয়ায় আ.লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা 

পাবনার সাঁথিয়ায় আওয়ামীলীগ নেতা  হারুণ অর রশিদ(৫০) হারুন কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর  আহত করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে  শুক্রবার ( ৪ আগস্ট)  সকাল সাড় ৮টায়। হারুন অর রশিদ উপজেলার নাগডেমরা ইউনিয়ন আওয়ামীলীগের খ শাখার সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। আহতকে উদ্ধার করে সাঁথিয়া স্বাস্হ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যায় তার স্বজনরা।  থানা পুলিশ এ ঘটনায় ৫টি হাসুয়া, কিছু বাশের লাঠি উদ্বারসহ ১৩জনকে আটক করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানাযায়, সকালে আওয়ামীলীগ নেতা  হারুণ অর রশিদ হারুন  বাড়ি থেকে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে একটি ভ্যান যোগে সোনাতলা বাজারের উদ্দেশ্যে রওনা দেন। 

ইছামতি নদীর  বটতলা আবুলের  বাড়ীর  সামনে  পৌছা মাত্রই প্রতিপক্ষরা হারুণ অর রশিদকে ভ্যান থেকে নামিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে  চলে যায়। এঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হলে থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্হলে গিয়ে পরিস্থিতি  নিয়ন্ত্রনে  আনেন। এসময় বিভিনস্হানে  অভিযান চালিয় ৫টি হাসুয়া,কিছু বাশের লাঠি উদ্বারসহ ১৩ জনকে আটক করা হয়েছে । এখবর লেখা পর্যন্ত  থানায় মামলার প্রস্তুতি  চলছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশ  পাঠানো হয়েছে। পরিস্থিতি  নিয়ন্ত্রনে  আনতে এসময় বিভিনস্হানে তল্লাশী  চালিয়ে ৫টি হাসুয়া, কিছু বাশের লাঠি উদ্বারসহ ১৩জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে  আইনগত ব্যবস্হা  নেওয়া হবে।

আরও পড়ুন: আক্কেলপুরে যাত্রীবাহ বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে শিশুসহ আহত-৩০


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808