রোববার ১০ ডিসেম্বর ২০২৩, ২৬ অগ্রাহায়ণ ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শেখ হাসিনা না থাকলে রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে এদেশে দুর্ভিক্ষ লাগতো সাংসদ এমিলি 

প্রকাশিত: ১৫:১৪, ২৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৫:১৮, ২৯ সেপ্টেম্বর ২০২৩

শেখ হাসিনা না থাকলে রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে এদেশে দুর্ভিক্ষ লাগতো সাংসদ এমিলি 

শেখ হাসিনা না থাকলে রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে এদেশে দুর্ভিক্ষ  লাগতো সাংসদ এমিলি 

শেখ হাসিনা না থাকলে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে এই দেশে দুর্ভিক্ষ লাগতো বলে মন্তব্য করেন মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে  শুক্রবার সকাল ১১ টায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে  উঠান বৈঠকে প্রধান অতিথি'র বক্তব্যে এমন মন্তব্য  করেন তিনি।  

এ সময় তিনি বলেন শেখ হাসিনা কে আল্লাহ দিতে পাঠাইছে, দয়া করছে যাতে এই মানুষটা আমাদের দেখে শুনে খাওয়াইয়া পরাইয়া রাখছে। সবকিছুর মালিক তো আল্লাহ শেখ হাসিনা কে আল্লাহ উসিলা হিসাবে পাঠাইছে। শেখ হাসিনা কে ধরে রাখেন বিএনপি করেন কিন্তু ভোট শেখ হাসিনা কেই দেন। 

নেতাদের উদ্যেশ্য করে তিনি বলেন, ধনী-গরীব, পক্ষে-বিপক্ষে,ভালো-মন্দে সবাইকে  যে বুকে টেনে নিতে পারেনা সে নেতা আমি তা মানিনা তার নেতৃত্ত্ব আগামীতে থাকিবেনা। রাজনীতি কোনো ব্যবসা না। মানুষ বিপদে পড়লে এগিয়ে যাবেন, জ্বর হলে মাথায় হাত বুলিয়ে দিবেন,কাপর না থাকলে কাপর কিনে দিবেন এটাই হচ্ছে প্রকৃত রাজনীতি। 

হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাত্তার তালুকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল হাওলাদার এর সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুতফর রহমান, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিস আল আসাদ বারেক,সাধারণ সম্পাদক আহসান কবির হালদার,

যুগ্ন সাধারণ সম্পাদক মনির হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাসিমা আক্তার, দিঘিরপাড় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম হাওলাদার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুতফুর হালদার খুকু, হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আনোয়ার হোসেন হাওলাদার, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন,হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গনি মেলকার, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান সহ আরো অনেকে।

আরও পড়ুন: দুর্গোৎসব উপলক্ষে কলমাকান্দা থানার  মতবিনিময় সভা অনুষ্ঠিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808