সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বকশীগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২১:৪৫, ৫ ফেব্রুয়ারি ২০২৪

বকশীগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বকশীগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

জামালপুরের বকশীগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে নিলাখিয়া ইউনিয়নের বাঁশকান্দা গ্রামে এমপির বাসভবন সংলগ্ন মাঠে ওই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ওই সমাবেশে প্রধান অতিথি থেকে নির্বাচন নিয়ে নিজের অবস্থান কর্মীদের সামনে জানান দেন নবনির্বাচিত সংসদ সদস্য নূর মোহাম্মদ।  এসময় নূর মোহাম্মদ এমপি বলেন, আমি ব্যক্তিগতভাবে সম্ভাব্য মেয়র প্রার্থী বাবুল তালুকদার ও বর্তমান মেয়র নজরুল ইসলাম সওদাগরকে পছন্দ করি। দুজনই আমার কাছের মানুষ কিন্তু পৌর নির্বাচনে আমি কারো পক্ষে নই।  

তিনি বলেন যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থী দেবেন না তাই আমি কোন প্রার্থীকে সমর্থন দিতে পারি না। তবে আমাদের দুই প্রার্থী হওয়ার কারণে বিএনপির স্বতন্ত্র প্রার্থী যেন বিজয়ী হতে না পারে সেদিকে খেয়াল রাখার জন্য নেতা কর্মীদের আহবান জানান। 

পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারের সঞ্চালনায় এবং পৌর আওয়ামী লীগের আহবায়ক জালাল উদ্দিনের সভাপতিত্বে কর্মী সমাবেশে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, সহসভাপতি মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী ইসমাইল হোসেন বাবুল তালুকদার, বর্তমান মেয়র ও সম্ভাব্য মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আগা সাইয়ুম প্রমুখ। 

পৌর আওয়ামী লীগের কর্মী সভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: বকশীগঞ্জে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

রাশেদ আলম সম্রাট


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808