সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কিশোরগঞ্জে পরিবহনে চাঁদাবাজি করায় র‍্যাবের হাতে ৫জন গ্রেফতার

প্রকাশিত: ২০:৪৮, ৮ ফেব্রুয়ারি ২০২৪

কিশোরগঞ্জে পরিবহনে চাঁদাবাজি করায় র‍্যাবের হাতে ৫জন গ্রেফতার

কিশোরগঞ্জে পরিবহনে চাঁদাবাজি করায় র‍্যাবের হাতে ৫জন গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবের দুর্জয় মোড় হতে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজী করার সময় ০৫ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করেছে RAB-14, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানকে সামনে রেখে জন্ম হয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‍্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। র‍্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, ধর্ষণ, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায়, র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয়মোড় এলাকায় অভিযান পরিচালনা বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা তোলার সময় ১। মোঃ আল আদিন(৪০), পিতা-মোঃ বিল্লাল হোসেন, সাং-জগন্নাথপুর, দক্ষিন পাড়া, ২। মোঃ রাসেল মিয়া(২৬), পিতা-মৃত মজিবুর রহমান, সাং-কমলপুর বাসস্ট্যান্ড, ৩। মোঃ রোমান মিয়া(৩৭), পিতা-মৃত. হূমায়ুন কবির, সাং- লক্ষিপুর, ৪। মোঃ পারভেজ মিয়া(২৬), পিতা- মৃত. চুন্নু মিয়া, ৫। মোঃ রুবেল মিয়া(৩৩), পিতা- ইলিয়াস মিয়া, সাং-বাঘাইকান্দি, সর্ব থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জগেরকে হাতেনাতে গ্রেফতার করেন।এসময় ধৃত আসামীদের দখল হতে (ক) ০২টি মোবাইল ফোন ও (খ) নগদ ৪২০/-উদ্ধার করে জব্দ করা হয়।ধৃত আসামীগন দীর্ঘদিন যাবৎ ভৈরব থানা এলাকায় অবৈধভাবে চাঁদাবাজী কর্মকান্ড করে আসছে মর্মে স্বীকার করে।

চাঁদাবাজদের বিরুদ্ধে র‍্যাব এর এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। উক্ত আসামীদেরকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন; আমরা করব জয় সংস্থার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে বহিষ্কার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808