শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বারহাট্টায় আশরাফ আলী খান খসরুর দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

বারহাট্টা নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৯, ২১ এপ্রিল ২০২৩

বারহাট্টায় আশরাফ আলী খান খসরুর দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

আশরাফ আলী খান খসরু

নেত্রকোনার বারহাট্টায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু, সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর উদ্যোগে দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দৃষ্টিনন্দন বারহাট্টা উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গণে এ দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান অসিত কুমার সজল, উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মাজহারুল ইসলাম, আওয়ামীলীগের সভাপতি মোঃ খায়রুল কবীর খোকন, সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন, বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা, জেলা পরিষদ সদস্য লুৎফুর রহমান ”ঞ্চল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদের, সহ আওয়ামী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজ কল্যাণপ্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু বারহাট্টা উপজেলায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ উপহার দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মডেল মসজিদের ঈমাম মাওলানা নাজমুল হাসান।
আরও পড়ুন: অতিধনী ও অতিদরিদ্রের আদর যত্ন

লতিবুর রহমান খান


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808