শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কেন্দুয়ায় আড়াই কোটিরও বেশি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৫, ১১ জুন ২০২৩

কেন্দুয়ায় আড়াই কোটিরও বেশি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে আড়াই কোটিরও বেশি টাকা ব্যয়ে ৩টি সেতু নির্মাণ এবং এক কিলোমিটার গ্রামীণ রাস্তা এইচবিবিকরণ উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১১ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব উন্নয়ন কাজ উদ্বোধন করেন, জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। 

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আজিজুর রহমানসহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, উদ্বোধনকৃত উন্নয়ন কাজগুলো হল- ২ কোটি ৬ লাখ ২৫ হাজার ৫৬৭ টাকা ব্যয়ে মোজাফরপুর ইউনিয়নের আজিজুর মাস্টারের বাড়ি নিকট থেকে গোয়ালখালের উপর, 

নওপাড়া ইউনিয়নের বহুলী-জুড়াইল সন্তোষের বাড়ির নিকট খালের উপর ও মাসকা ইউনিয়নের পিজাহাতী-আউজিয়া সড়কের ঈদগা মাঠ সংলগ্ন ইছামতি খালের উপর ১৫ মিটার দৈর্ঘ্যরে ৩টি সেতু নির্মাণ এবং মোজাফরপুর ইউনিয়নের হারুলিয়া আছিয়া রাহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে চারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৬৩ লাখ ৯৭ হাজার ৩শ টাকা ব্যয়ে এক কিলোমিটার গ্রামীণ রাস্তা এইচবিবিকরণ। 

আরও পড়ুন: শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808