সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

রামগঞ্জে অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৫:৩৫, ২৫ মে ২০২৩

রামগঞ্জে অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

রামগঞ্জে অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৬ নং লামচর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসানের বিরুদ্ধে একটি ফেক আইডির মাধ্যমে অপপ্রচার চালানো হয়  এনিয়ে আজ বৃহস্পতিবার (২৫মে) সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়  সংবাদ সম্মেলন সম্মেলন অনুষ্ঠিত ।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ভূঁইয়া সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পাঠ করেন চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসান জানান, নির্বাচনের পর হইতে ইউনিয়নের বিভিন্ন এলাকায় দুষ্কৃতিকারীদের সকল অপকর্ম রোধ করে একটি মাদক মুক্ত সমাজ গঠনে নানা প্রদক্ষেপ নিয়েছে। সকল অপরাধ কর্মকান্ড রোধ করতে চেয়ারম্যান নিজের সরাসরি উপস্থিত থেকে সামাজিক ভাবে প্রতিরোধ করছেন। এলাকায় সন্ত্রাস, মাদক, ইভটিজিং সহ নারী নির্যাতন রোধ হয়েছে বলে তিনি জানান।
 
তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাকে হেয় প্রতিপন্ন করার লক্ষে দুস্কৃতিকারীরা তাদের হীন স্বার্থ চরিতার্থের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে চেয়ারম্যানকে জড়িয়ে একটি মহল বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে। যাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে ফেসবুকের সকল অপপ্রচার বিরুদ্ধে প্রতিবাদ জানান  তিনি।
 
সম্মেলনে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টুনা, যুবলীগের সভাপতি এমরান হোসেন, ছাত্রলীগের সভাপতি জাকারিয়া রিজভী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহফুজ আলম, প্যানেল চেয়ারম্যান আমির হোসেন, পানপাড়া বাজার কমিটির সভাপতি হারুনুর রশিদ, ইউপি সদস্য ইউসুফ হোসেন, আবুল কাশেম, আব্দুল কুদ্দুস, শামসুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ  প্রমুখ।

আরও পড়ুন: প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে হোয়াটসঅ্যাপে পরিদর্শন


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809