বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: ধর্ষককে গণধোলাই!

এ.এস.লিমন, রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০০, ৫ মে ২০২৩

বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: ধর্ষককে গণধোলাই!

বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: ধর্ষককে গণধোলাই!

কুড়িগ্রামের রাজারহাটে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী (১৫) কে বিয়ের প্রলোভনে দেখিয়ে ধর্ষণের ঘটনায় রুবেল মিয়া (২৩) নামের এক ধর্ষককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মন্দির মৌজার আ. ছোবান মিয়ার বাড়িতে। 

পুলিশ ও এলাকাবাসীরা জানান, রাজারহাট উপজেলার বিদ্যান্দন ইউপির বড় চতুরা গ্রামের আ. ছোবান মিয়ার ছেলে রুবেল মিয়া (২৩) একই মৌজার বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিল। গত সোমবার বিকাল ৫টার দিকে নজরুল নামের এক ব্যক্তি বাইসাইকেলযোগে মেয়েটিকে নিয়ে বাড়িতে পৌঁচ্ছে দেয়ার কথা বলে নিয়ে যায়। কিন্তু ওই প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে পৌঁচ্ছে না দিয়ে কৌশলে রুবেল মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে নিজ শয়ন কক্ষে রুবেল মিয়া বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণ করে। এলাকাবাসী টের পেয়ে রুবেল মিয়াকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক রুবেলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

পরে পুলিশ এলাকবাসীর সহযোগিতায় গুরুতর অসুস্থ ধর্ষিতাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং  ১৩ তাং ২-০৩-২৩ইং।

 এ বিষয়ে রাজারহাট থানা অফিসার ইনচার্জ মো. আবদুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত রুবেলকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: দুর্গাপুরে ১১ হাজার পিস নেশার ট্যাবলেটসহ ব্যবসায়ী আটক


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808