শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কলমাকান্দায় জব্দকৃত ৩৪৯ পিচ ভারতীয় কম্বল  নিলামে বিক্রি

প্রকাশিত: ২০:২৮, ৩ ডিসেম্বর ২০২৩

কলমাকান্দায় জব্দকৃত ৩৪৯ পিচ ভারতীয় কম্বল  নিলামে বিক্রি

কলমাকান্দায় জব্দকৃত ৩৪৯ পিচ ভারতীয় কম্বল  নিলামে বিক্রি

কলমাকান্দার সীমান্ত এলাকা থেকে অবৈধ পথে আনা ভারতীয় কম্বল একটি ট্রাক গাড়ী করে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের রেন্ট্রিতলা থানা মোড়ে অভিযান পরিচালনা করে ১৮টি সাদা প্লাস্টিকের বড় বস্তার ভিতরে থাকা ৩৫০ পিস ভারতীয় কম্বলসহ দুইব্যক্তি আটক করে পুলিশ।  

তাদের ব্যবহৃত একটি ট্রাক গাড়ি যাহার রেজিঃ নং- খুলনা মেট্রো-ট-১১-১২৩১ জব্দ করা হয়। জব্দকৃত কম্বলের আনুমানিক ৫ লক্ষ ২৫ হাজার টাকা। সেই জব্দকৃত ভারতীয় কম্বল অবশেষে নিলামে বিক্রি করা হয়েছে।

আজ রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে জব্দকৃত ভারতীয় কম্বল  কলমাকান্দা থানা হেফাজত থেকে বুঝে নেন নিলামে সর্বোচ্চ দরদাতা মো. আরিফুল ইসলাম তালেব। প্রতিটি কম্বল কত টাকা দরে কিনেছেন দরদাতা মো. আরিফুল ইসলাম তালেবের নিকট জানতে চাইলে তিনি অপরকতা প্রকাশ করেন।

এর আগে গত ২৬ নভেম্বর নেত্রকোনা জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ প্রকাশ্য নিলাম ডাক অনুষ্ঠিত হয়। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক রিমি সাহার উপস্থিতিতে এ নিলাম কার্য সম্পাদন করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে কলমাকান্দা থানা ওসি আবুল কালাম (পিপিএম) সমকালকে বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে সবোর্চ্চ দরদাতা মো.আরিফুল ইসলাম তালেবকে জব্দকৃত ভারতীয় কম্বল বুঝিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের আগস্ট মাসে সোমবার ভোরে রেন্ট্রিতলা থানা মোড়ে অভিযান পরিচালনা করে ১৮টি সাদা প্লাস্টিকের বড় বস্তার ভিতরে থাকা ৩৫০ পিস ভারতীয় কম্বলসহ দুইব্যক্তি আটক করে পুলিশ।  তাদের ব্যবহৃত একটি ট্রাক গাড়ি যাহার রেজিঃ নং- খুলনা মেট্রো-ট-১১-১২৩১ জব্দ করা হয়। জব্দকৃত কম্বলের আনুমানিক ৫ লক্ষ ২৫ হাজার টাকা।

আরও পড়ুন: কলমাকান্দায় দুই ব্যবসায়ীকে অর্থদন্ড 


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808