মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ময়মনসিংহে ১০০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২০:২০, ৮ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহে ১০০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে ১০০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে এক হাজার পিচ ইয়াবাসহ শীর্ষ ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসায়ী চক্রের অন্যতম হোতা ধোবাউড়ার মোহাম্মদ আলী গ্রেফতার হয়েছে। তার কাছ থেকে এক হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার মধ্যরাতে নগরীর ধোবাখোলার একটি ফ্ল্যাট বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ডিবির ওসি ফারুক হোসেন জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে ডিবির এসআই মোঃ আব্দুল জলিল ও এসআই সুমন চন্দ্র সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে নগরীর ধোপাখোলা এলাকার জনৈক সাইদুর রহমানের তিন তলা ভবনের ২য় তলার ভাড়াটিয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেফতার করে। তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সে ধোবাউড়ার রায়পুরের মহরম আলীর ছেলে।

পুলিশের জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী জানায়, দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ নগরীতে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে ময়মনসিংহ নগরী সহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ক্রয় বিক্রয় করে আসছে। কক্সবাজার থেকে যাত্রীবেশে বিমান যোগে ইয়াবা পরিবহন করে ঢাকা বিমানবন্দর থেকে থেকে ময়মনসিংহ নগরীতে সে ইয়াবা নিয়ে আসতো৷ পরে ভাড়া করা ফ্ল্যাটে রেখে চালাতো ইয়াবার ব্যবসা। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন: ভৈরবে ৬৫ কেজি গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809