শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

কলি হাসানকে আর্থিক অনুদান দিল ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব

প্রকাশিত: ০৮:৪৯, ২৮ জুন ২০২৩

কলি হাসানকে আর্থিক অনুদান দিল ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব

কলি হাসানকে আর্থিক অনুদান দিল ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব

নেত্রকোনার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক কলি হাসানকে  শনিবার (২৪ জুন) সকাল ১১ টায়  পৌর সদরের বাগিচাপাড়া বাসায় দেখতে আসেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় এর নিজস্ব প্রতিবেদক মো. নজরুল ইসলাম  ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও  দৈনিক আলোকিত বাংলাদেশ এর নেত্রকোনা জেলা প্রতিনিধি ফেরদৌস আহমাদ বাবুল।

বিভাগীয় প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দ দুর্গাপুর ও নেত্রকোনার সাংবাদিকগণ ওই সন্ত্রাসী হামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদে মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করায় আন্তরিক ধন্যবাদ জানান। সাংবাদিক নেতৃবৃন্দ কলি হাসানের দ্রুত আরোগ্য কামনা করেণ এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এসময় দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর সাথে কথা বললে তিনি  হামলার শিকার কলি হাসানের সুষ্ঠু চিকিৎসা,  নিরাপত্তাসহ প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

এ সময় দুর্গাপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি  নির্মলেন্দু সরকার বাবুল, সাধারণ সম্পাদক জামাল তালুকদার, সিনিয়র সাংবাদিক মোহন মিয়া, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, দুর্গাপুর সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক রাজেশ গৌড়, সিনিয়র সহ-সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার, দুর্গাপুর সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ শফিকুল আলম সজীব মানবতার ফেরিওয়ালা তারা মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন ।

পরে নেতৃবৃন্দ ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক সহায়তা তুলে দেন।উল্লেখ্য, ৯ জুন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার টিচার্স লেন সংলগ্ন রাস্তায় উপর  পরিকল্পিতভাবে কলি হাসানের পথরোধ করে অতর্কিত আক্রমণ করে দুর্গাপুর পৌরসভার খরস এলাকার আব্দুল হাকিমের ছেলে হান্নান মিয়া (৩৮) ও একই উপজেলার চন্তিগড় ইউনিয়নের দিবারপাড়া এলাকার ইমান হোসেনের ছেলে  আসাদ (৩৭) সহ অজ্ঞাতনামা আরো ৩ জন।

সাংবাদিক কলি হাসান দীর্ঘ এক যুগেরও বেশি সময় যাবত সাংবাদিকতা করছেন। তিনি বর্তমানে দৈনিক আমাদের সময় দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক। মামলার প্রধান আসামী হান্নান কারাগারে আছেন এমন তথ্য  নিশ্চিত করেণ দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম। অপর  আসামীদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন: নেত্রকোনায় অসহায় দুস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ  


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808