বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মাসুম বিল্লাহকে হুমকি

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৬, ৩ আগস্ট ২০২৩

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মাসুম বিল্লাহকে হুমকি

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মাসুম বিল্লাহকে হুমকি

দৈনিক মুক্ত খবর পত্রিকার জেলা প্রতিনিধি ও বিএমইউজে ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি সাংবাদিক মো: মাসুম বিল্লাহ ভূঁইয়ার জান মালের ক্ষয়ক্ষতি সাধন ও মিথ্যা মামলা দিয়ে ফাসানোর হুমকি দিয়েছে কুখ্যাত জাল কবির।

সাংবাদিক মাসুম বিল্লাহ জানান, ১৫ জুন ফুলগাজী থানাধীন আমজাদ হাটের উত্তর ধর্মপুর গ্রামের মৃত আলী আকবর প্রকাশ কালা মিয়ার পুত্র কবির আহমেদ প্রকাশ জাল কবির একাধিক মিথ্যা মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানী করছে মর্মে অবহৃত করতে ফেনী পুলিশ সুপার কার্যালয়ে যান উত্তর ধর্মপুর জামে মসজিদের মুসল্লিরা।

কবিরের বিরুদ্ধে গ্রাম বাসীর এ অভিযোগের বিষয়ে কবিরের বক্তব্য নিতে সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন সহ ১৬ জুলাই তার বাড়িতে যাই। তাকে বাড়িতে না পেলে তার মোবাইল নাম্বার সংগ্রহ করে ফোন দেই। ফোনে তিনি ব্যস্ত আছেন জানায়। ২৫ জুলাই দৈনিক মুক্ত খবর পত্রিকায় ‘‘ফুলগাজীতে জালজালিয়াত চক্রের বিরুদ্ধে এমপি, ডিসি, এসপি বরাবরে স্মারক লিপি” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

৩১ জুলাই সোমবার বিকেলে ছাগলনাইয়া থানাধীন বাংলা বাজোরে একটি দোকানে অবস্থানকালে ৬ টা ৩ মিনিটে অজ্ঞাত এক ব্যাক্তি ০১৮১০৩২২৯৪০ নাম্বারের হোয়াট অ্যাপ থেকে আমাকে মিস কল দিলে আমি আনুমানিক ৭ টার দিকে তার কল বেক করি।

এসময় সে নিজেকে কবির আহম্মদ পরিচয় দিয়ে এই মর্মে হুমকি দেয় যে, “ আপনি আমার বিরুদ্ধে নিউজ কেন করেন, আপনার বিরুদ্ধে মামলা দিব, প্রস্তুত থাকেন এবং লোকমারফত বলেন যে, আমাকে যে কোন সময় আমার জান মালের বড় ধরনের ক্ষতি সাধন করবে বলে হুমকি ধামকি প্রদান করে। আবার রাত ৯ টা ৩৬ মিনিটে কবির আহমেদ এর ব্যবহৃত মোবাইল নং ০১৮৭৩৭৪০০০০ নাম্বার থেকে ফোন দিয়ে আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাসানোর হুমকি দেয়।

তিনি বলেন, এবিএম নিজাম উদ্দিন সহ আপনি আমার বাড়িতে এসে আমার মাকে বলেছেন, আমাকে মেরে ফেলবেন। মামলা সাজাইতেছি। রেডি থাকেন।” আমি তাকে বললাম, আমি কেন আপনাকে মারতে যাবো। আপনার সাথে আমারতো কোন শত্রুতা নেই। আর এ সব কথা আপনাকে কে বলেছে? তিনি বললেন, আপনার নিউজই তাই প্রমাণ করে। তার এসব হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। এ বিষয়ে ছাগলনাইয়া থানায় সাধারণ ডায়েরী করেন। জিডি নং ২১, তারিখ: ০১/০৮/২০২৩ খ্রি: । হুমকি দাতা কবীরকে অবিলম্বে গ্রেফতারের দাবী করছে বিএমইউজে ফেনী জেলা কমিটির সাংবাদিকরা।

আরও পড়ুন: পূর্বধলায় দেবরের হাতে ভাবি খুন: ভাতিজা আহত: আটক-২


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808