মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ঝিনাইগাতীতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

প্রকাশিত: ২১:৫২, ২৩ অক্টোবর ২০২৩

ঝিনাইগাতীতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

ঝিনাইগাতীতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

শেরপুরের ঝিনাইগাতীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকারী ইউএনও মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া'র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩অক্টোবর (সোমবার) বিকাল ৩ টার সময় উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও সম্ভাবনার দিক উল্লেখ করে বক্তব্য রাখেন, সাংবাদিক এসএম আমিরুজ্জামান লেবু (দৈনিক সমকাল), গোলাম রব্বানী টিটু (দৈনিক যায়যায়দিন), হারুন অর রশিদ দুদু (দৈনিক সংবাদ), মুহাম্মদ আবু হেলাল (গ্লোবাল টেলিভিশন), দুদু মল্লিক (দৈনিক গণমুক্তি), জিয়াউল হক (দৈনিক মানবকণ্ঠ), জাহিদুল হক মনির (দৈনিক আমাদের সময়) সারোয়ার হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা), সাইফুল ইসলাম (এশিয়ান টিভি), সাদ্দাম হোসেন ( দৈনিক আলোকিত প্রতিদিন ) মোরাদ হোসেন চাঁন( দৈনিক ভোরের চেতনা ) ,  আতিকুর রহমান খান (দৈনিক সংবাদ সারাবেলা), আল আমিন (দৈনিক অগ্নিশিখা) রুবেল আহমেদ (দৈনিক লাল সবুজের দেশ) প্রমূখ। 

সাংবাদিকদের উল্লেখ করা সমস্য ও সম্ভাবনার কথা  মনোযোগ দিয়ে শুনেন এবং সদ্য যোগদানকারী ইউএনও মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন সহ সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।উক্ত মতবিনিময় সভায় ঝিনাইগাতীতে সর্বস্তরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: সিলেটে র‍্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809