বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন এমপি মনোনয়ন প্রত্যাশী সামছুল হক মিজান

প্রকাশিত: ১৫:৪১, ১১ আগস্ট ২০২৩

আপডেট: ২০:১৩, ১৩ আগস্ট ২০২৩

উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন এমপি মনোনয়ন প্রত্যাশী সামছুল হক মিজান

উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন এমপি মনোনয়ন প্রত্যাশী সামছুল হক মিজান

লক্ষ্মীপুরের রামগঞ্জে আ‘লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারপত্র বিতরন করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৭৪ লক্ষ্মীপুর-০১ রামগঞ্জ আসন থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী সামছুল হক মিজান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে সকল কারনে নৌকায় ভোট দিবেন এমন অর্ধশতাধিক মেঘা প্রকল্প এবং সরকারের সাফল্য তুলে ধরে আ‘লীগের দলীয় মনোগ্রাম সংযুক্ত দিনব্যাপী ২য় দিনের মতো নিজ উদ্যোগে রাঘবপুর গ্রাম থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার ইছাপুর, চন্ডিপুর, কাঞ্চনপুর, লামচর, দরবেশপুর ও করপাড়া ইউনিয়নের গ্রাম-গঞ্জে, হাট-বাজার, অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে উপস্থিত হয়ে বর্তমান সরকারের উন্নয়নমুলক প্রচারপত্র বিতরন করেন রামগঞ্জ উপজেলা আ‘লীগের সহ-সভাপতি মোঃ সামছুল হক মিজান।

ইছাপুর ইউপির রাঘবপুর, শ্রীরামপুর, সৌন্দড়া, বাংলাবাজার, নয়নপুর, নুনিয়াপাড়া, নারায়নপুর, শিবপুর, চন্ডিপুর ইউনিয়নের বকুলতলা বাজার, হরিশ্চর বাজার, বাংলাবাজার, নাগেরদীঘিরপাড় বাজার, কামারহাট, মনসা বাজার, বউ বাজার, পানপাড়া, ফতেহপুর, বেড়ীর বাজার, লামচর বাজার, সমিতিরি বাজার, আজিমপুর এলাকায় প্রচারপত্র বিতরন কালে সামছুল হক মিজান ভোটারদের সাথে কুশল বিনিময় করে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। দেশকে অনেক দুর এগিয়ে নিয়েছে।  দরিদ্রতা দুর করতে নানামুখি প্রকল্প বাস্তবায়ন করছে। দেশে দৃষ্টিনন্দন আধুনিক মডেল মসজিদ করা প্রধানমন্ত্রীর পক্ষেই করা সম্ভব হয়েছে।

এ সরকারের আমলেই সন্ত্রাস নির্মূল করা হয়েছে। কৃষি উন্নয়নসহ দেশে খাদ্য স্বয়ংসম্পূর্ণতা এসেছে। অনুন্নত থেকে দেশ উন্নয়নশীলে রূপান্তিরত হয়েছে। এসব উন্নয়নমূলক কাজের অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে নৌকায় ভোট চাচ্ছি। ’ তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসবেন।

এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার সারাদেশে যে সব উন্নয়নমূলক কাজ করেছে বিগত কোন সরকার এ ধরনের উন্নয়নমূলক কাজ করতে পারেনি। দেশের এমন কোন সেক্টর নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিশেষ করে, পদ্মা সেতু, মেট্টোরেল নির্মান, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মডেল মসজিদ নির্মান, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জেলে ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, উপবৃত্তি প্রদান, কমিউনিটি
ক্লিনিকসহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে এগিয়ে আসতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৭৪ লক্ষ্মীপুর-০১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। তবে দল থেকে যাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা তুলে দিবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করবো।

প্রচারপত্র বিতরন কালে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান, মেম্বার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, পৌর শ্রমিক লীগের সদস্য সচিব নুরুন্নবী, কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন শান্ত, ছাত্রলীগ নেতা মনির সহ দলীয় নেতা-কর্মী, সুশীল সমাজের নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

আরও পড়ুন: বারহাট্টায় বিদায়ী ইউএনও এস.এম. মাজহারুল ইসলাম সংবর্ধিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808