সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

বারহাট্টায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১৯:৩৫, ১৭ জানুয়ারি ২০২৪

বারহাট্টায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বারহাট্টায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নেত্রকোণার বারহাট্টায় ৫২তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া সমিতির উদ্যোগে প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববির সভাপতিত্ব ও প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের টিটুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনুল হক কাসেম। অন্যদের মধ্যে মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলম, প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহমত আলী তালুকদার, কিশলয় শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার সায়লা, ছালিপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ ছাড়াও অন্যান্য বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন: বারহাট্টায় টিসিবি’র ১৪৮ বস্তা চাল জব্দ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808