সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

গ্রামীণফোন-সিক্রেট রেসিপির বেইকিং সেশনে জিপিস্টার গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:৫১, ৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:৫২, ৮ আগস্ট ২০২৩

গ্রামীণফোন-সিক্রেট রেসিপির বেইকিং সেশনে জিপিস্টার গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

গ্রামীণফোন গ্রাহক-কেন্দ্রিক সুবিধা উন্মোচনে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি এর জিপিস্টার গ্রাহকদের জন্য জনপ্রিয় ডেলিকেসি আউটলেট সিক্রেট রেসিপির সাথে অংশীদারিত্ব করেছে। গত মে থেকে জুলাই মাস পর্যন্ত ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ ক্যাম্পেইনের আওতায়, ‘বেইক লাইক আ জিপিস্টার’ আয়োজনটিতে সিক্রেট রেসিপি’র বিশেষজ্ঞ শেফের তত্ত্বাবধানে বেকিং সেশনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন জিপিস্টার গ্রাহকরা।

সিক্রেট রেসিপির সাথে গ্রামীণফোনের অংশীদারিত্বে আয়োজিত অনুষ্ঠানটিতে আগ্রহীরা দক্ষ শেফের মতো কীভাবে বেইক করতে হয় সে সম্পর্কে ধারণা লাভ করেন। অংশগ্রহণকারীদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী মাশা ইসলাম। তিনি আনন্দের আবহে আয়োজনটি উপভোগ করেন। প্রশিক্ষণ চলাকালীন, উৎসাহী জিপিস্টার গ্রাহকরা কীভাবে স্বস্বাদু ক্রিম চিজ দিয়ে ফ্রস্ট করা রেড ভেলভেট কেক বানাতে হয় তা শেখেন। 

এ নিয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “আমরা সবসময় চেষ্টা করি যেনো আমাদের জিপিস্টার গ্রাহকরা ‘স্পেশাল’ অনুভব করেন এবং আমরা তাদের এক্সক্লুসিভ সব  অভিজ্ঞতা দিতে পারি। এবার, আমরা বেইকিং টিউটোরিয়াল সেশনের জন্য আমাদের পার্টনার সিক্রেট রেসিপির সাথে অংশীদারিত্ব করেছি, যাতে আমাদের সম্মানিত জিপিস্টার গ্রাহকরা এই অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করেন এবং বিশেষজ্ঞদের কাছ থেকে শিখতে পারেন। সেশনে অংশগ্রহণকারীদের আগ্রহ দেখে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা ভবিষ্যতেও আমাদের জিপিস্টার গ্রাহকদের জন্য এ ধরনের উদ্যোগ গ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ।”

সিক্রেট রেসিপির হেড অব বিজনেস কে.এস.এম. মোহিত-উল-বারী বলেন, “সিক্রেট রেসিপিতে আমরা সর্বোচ্চ মানসম্পন্ন কেক সরবরাহ করতে পেরে গর্বিত। এ ওয়ার্কশপ আয়োজনে আমাদের লক্ষ্য ছিল জিপিস্টার গ্রাহকদের সাথে আমাদের বেইকিং নিয়ে আগ্রহ, অভিজ্ঞতা ও জ্ঞান ভাগাভাগি করে নেয়া এবং তাদের বেইকিং অভিজ্ঞতা স্মরণীয় করে তোলা।” 

নিজেদের বানানো কেক ছাড়াও অংশগ্রহণকারীদের রিফ্রেশমেন্ট ও গিফট দেয়া হয়। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীরা সার্টিফিকেট গ্রহণ করেন। প্রশিক্ষণের সময় প্রয়োজনীয় সকল সুরক্ষা সম্পর্কিত প্রোটোকল অনুসরণ করা হয় এবং অংশগ্রহণকারীরা হোম বেইকিংয়ের সময় সুরক্ষা সম্পর্কিত যেসব বিষয় অনুসরণ করবেন সে সম্পর্কে সচেতন করে তোলা হয়।

আরও পড়ুন: ঢাকায় অফিস চালু করল ভিসা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809