সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

সেই মুক্তি রাণী বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ৭ মে ২০২৩

সেই মুক্তি রাণী বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

সেই মুক্তি রাণী বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

মাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নারী শিক্ষার প্রসার ও ক্ষমতায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

এদেশে  কেউ আইনের ঊর্ধ্বে নয়। কোন দুষ্কৃতিকারী কোন অপকর্ম করে পাড় পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের মানুষ নিরাপদে স্কুল  কলেজে যাবে, লেখা পড়া শিখে আলোকিত মানুষ হবে। সকল ধর্মের লোকজন  সুখে শান্তিতে বসবাস করবে এবং স্মার্ট নাগরিক হিসেবে এদেশকে গড়ে তুলবে।'


তিনি আজ রবিবার দুপুরে নেত্রকোণার বারহাট্টা উপজেলার প্রেমনগর-ছালিপুরা গ্রামে দুর্বৃত্তের হামলায় নিহত স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে নিহতের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন।


এ সময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান, দ্রুত ন্যায় বিচার নিশ্চিত সহ সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

উল্লেখ্য ২রা মে, ২০২৩ মঙ্গলবার দুপুরে উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামে দশম শ্রেণির শিক্ষার্থী মুক্তি রানী বর্মনকে কুপিয়ে গুরুতর আহত করে বখাটে যুবক কাওসার। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এরপর থেকে ২৪ ঘন্টার মধ্যেই ওই এলাকার একটি জঙ্গল থেকে জেলা ডিবি পুলিশের একটি টিম আসামী কাওসারকে গ্রেফতার করে। 

তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করেছে বলে আসামী স্বীকারোক্তি দেয়।

আরও পড়ুন: জাতীয় পার্টি সকল আসনে নির্বাচনে অংশ নিবে -ফকরুল ইমাম এমপি


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809