সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

গণভবনে ডাক পেলেন ৩৩৬২ নৌকা প্রত্যাশী

প্রকাশিত: ২৩:০১, ২৪ নভেম্বর ২০২৩

গণভবনে ডাক পেলেন ৩৩৬২ নৌকা প্রত্যাশী

গণভবনে ডাক পেলেন ৩৩৬২ নৌকা প্রত্যাশী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের ৩ হাজার ৩৬২ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ডাক পেয়েছেন। আগামী রোববার মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সাক্ষাৎ করবেন শেখ হাসিনা।

শুক্রবার (২৪ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৬ নভেম্বর (রোববার) সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।

এতে আরও বলা হয়েছে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

এদিকে, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি চলে গত ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত। এই চার দিনে ৩ হাজার ৩৬২ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেন। এর মধ্যে অনলাইনে ১২১ জন ফরম কিনেছেন। এই মনোনয়ন ফরম বিক্রি করে ১৬ কোটি ৮১ লাখ টাকা আয় হয়েছে আওয়ামী লীগ।

আরও পড়ুন: জমি বিক্রি করে মনোনয়ন কিনলেন গ্রাম পুলিশ


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808