রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন-ড.আনোয়ার খান এমপি

প্রকাশিত: ২০:২০, ১৯ নভেম্বর ২০২৩

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন-ড.আনোয়ার খান এমপি

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন-ড.আনোয়ার খান এমপি

রামগঞ্জে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (১৮ নভেম্বর) বিকেলে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় (রামগঞ্জ খান টাওয়ারে) উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আহŸান জানিয়েছেন ২৭৪ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি।

এই মত বিনিময় সভা তৃনমুল নেতাকর্মী বলেন, রামগঞ্জ শান্তি শৃঙ্খলার প্রয়োজনে এমপি আনোয়ার খানের বিকল্প নেই। ড. আনোয়ার হোসেন খান সবসময় গরিব দুঃখী, অসহায় হতদরিদ্র মানুষের পাশে ছিল। আমরা এমপি হিসেবে পুনরায় ড. আনোয়ার হোসেন খানকে এই আসনের এমপি হিসেবে দেখতে চাই।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭৪ ল²ীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি।

এসময় আনোয়ার খান এমপি বলেন, আমি জনগনের বাহিরে নয়। জনগন যদি আমাকে পুনরায় এমপি হিসেবে দেখতে চায়, তাহলে আমি জনগনকে সাথে নিয়েই মনোনয়ন
ফরম কিনতে যাবো। আমি জনগনের বাহিরে যাইতে চাই না। বিগত ১৫ বছরে সরকার দেশের যে উন্নয়ন করেছে তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি,
কোন দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের অবস্থানে এসেছে। আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

তিনি আরো বলেন, ২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার রামগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে রামগঞ্জ পরিচিত ছিল তা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও ভোট চান তিনি।

এছাড়াও মত বিনিময় সভা তৃনমুল নেতাকর্মী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তফসিল ঘোষণা করেছে নির্বাচান কমিশন। তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারিতেই হবে সংসদ নির্বাচন। বিএনপি জামায়াতের যেকোনো সহিংসতা প্রতিরোধ করতে আমরা প্রস্তুত। এই নির্বাচনে নৌকা মার্কা বিজয় করার লক্ষে আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকব। যেকোনো পরিস্থিতি এড়াতে আমরা প্রস্তুত। নির্বাচনকে কেন্দ্র করে আমরা রামগঞ্জে নির্বাচনী পরিচালনা কমিটি গঠনসহ বিভিন্ন কমিটি গঠন করব। আমরা এমপি হিসেবে পুনরায় ড. আনোয়ার হোসেন খানকে এই আসনের এমপি হিসেবে দেখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের একটা চাওয়া পাওয়া ২৭৪ ল²ীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানকে পুনরায় এই আসনের এমপি হিসেবে দেখতে চাই।

এসময় বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলার যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু। বক্তব্য রাখেন, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন মির্জা, সাবেক চেয়ারম্যান মোঃ মজিবুল হক মজিব, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক জিএস মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আবুল কাশেম মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সুফী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান রাসেদ, রামগঞ্জ পৌরসভা আঙ্গারপাড়া ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান শুভ, সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল, সাধারন সম্পাদক সাজিদ হাসান অভি, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: হাওরাঞ্চলে মানুষের জীবন মান উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

শীর্ষ সংবাদ:

ঈদ ও নববর্ষে পদ্মা সেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু
র‌্যাব-১৪’র অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত প্রকৃতি কন্যা জাফলং ও নীল নদ লালাখাল
কেন্দুয়ায় তিন দিনব্যাপী ‘জালাল মেলা’ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফুলবাড়ীতে ঐতিহ্যবাহী চড়কসহ গ্রামীণ মেলা অনুষ্ঠিত
কেন্দুয়ায় আউশ ধানের বীজ বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক
ঠাকুরগাঁওয়ে গ্রামগঞ্জে জ্বালানি চাহিদা পূরণ করছে গোবরের তৈরি করা লাকড়ি গৃহবধূরা
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি: থানায় জিডি দায়ের
ফুলবাড়ীতে সবজির দাম উর্ধ্বমূখী রাতারাতি দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তা
ধর্মপাশায় সরকারি রাস্তার গাছ কেটে নিলো এক শিক্ষক
সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন
মসিকে ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন মেয়র
কলমাকান্দায় নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প
বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক যতীন সরকারের জন্মদিন উদযাপন
বিশিষ্ট শিক্ষাবিদ যতীন সরকারের ৮৮তম জন্মদিন আজ
১ বিলিয়ন ডলার নিয়ে এমএলএম mtfe বন্ধ
কলমাকান্দায় পুলিশের কাছে ধরা পড়লো তিন মাদক কারবারি
আটপাড়ায় জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা
বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের রাজনৈতিক জীবনের ইতিহাস
কলমাকান্দায় আগুনে পুড়ে ২১ দোকানঘর ছাই

Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809