সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

লক্ষ্মীপুর-১ আসনে ড.আনোয়ার হোসেন খান মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

প্রকাশিত: ২১:৪৯, ২৭ নভেম্বর ২০২৩

লক্ষ্মীপুর-১ আসনে ড.আনোয়ার হোসেন খান মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

লক্ষ্মীপুর-১ আসনে ড.আনোয়ার হোসেন খান মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনীত প্রার্থীর তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। অবস্থিত দলীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করে দলটি।

রবিবার (২৬ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ কার্যালয় থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৭৪ লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সাংসদ ড.আনোয়ার হোসেন খান এমপি নাম ঘোষণা করলে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নর নেতা-কর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে আনন্দমিছিল করা হয়। মিছিলটি রামগঞ্জ টাওয়ার থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এরপর তাঁরা উপজেলা দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন। এর আগে ২০১৮ সালের একাদশ নির্বাচনে ২৭৪ লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসন থেকে আওয়ামী লীগ মনোনিত সংসদ সদস্য নির্বাচিত হন ড.আনোয়ার হোসেন খান এমপি। এ ছাড়া স্থানীয় নেতাকর্মীরা ড.আনোয়ার হোসেন খান কে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

এসময় নেতা-কর্মীরা বলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সাংসদ ড.আনোয়ার হোসেন খান এমপি ২৭৪ লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আমরা আনন্দিত। ‘তিনি এমপি থাকা অবস্থায় রামগঞ্জ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা রামগঞ্জবাসী চাই, ড.আনোয়ার হোসেন খান এমপি ও আওয়ামী লীগ মনোনীত সব প্রার্থী নির্বাচিত হয়ে দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুক।’

এসময় নেতা-কর্মীরা আরো বলেন, বর্তমান সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান দলীয় কর্মকাÐে নিজেকে সক্রিয় রেখেছেন। শেখ হাসিনার উন্নয়নের রূপরেখা বাস্তবায়নে কাজ করেছেন তিনি। বিগত নির্বাচনের সময় যে প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়ন করতে পেরেছেন। তাই এ আসনে আনোয়ার খানের বিকল্প নেই।

রোববার সন্ধ্যায় মিছিলে উপস্থিত ছিলেন ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারন-সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেল্লাল আহম্মেদ, জেলা পরিষদের সদস্য ও উপজেলার যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, বিআরডি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূইয়া, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল ইসলাম সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান রাসেদ, রামগঞ্জ পৌরসভা আঙ্গারপাড়া ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান শুভ, সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান ফয়সাল মাল, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ড.আনোয়ার হোসেন খান ছাড়াও আরও ০৯ জন। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন ড.আনোয়ার হোসেন খান । এবারও তাকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

আরও পড়ুন: নেত্রকাণা-১ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন গোলাম রব্বানী


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808