মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

ফুলবাড়ীতে কৃষকের কাছ থেকে ধান-চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ২১:৪৮, ২৩ নভেম্বর ২০২৩

ফুলবাড়ীতে কৃষকের কাছ থেকে ধান-চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

ফুলবাড়ীতে কৃষকের কাছ থেকে ধান-চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের উদ্যোগে কৃষকের কাছ থেকে সরকারি খাদ্য গুদামে ৩০ টাকা দরে আমন ধান ও ৪৪ টাকা দরে চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী এলএসডি গোডাউনে আনুষ্ঠানিকভাবে পৌরএলাকার তেঁতুলিয়া গ্রামের কৃষক হারুন উর রশিদের কাছ থেকে এক টন ধন ক্রয়ের মধ্যদিয়ে এ কর্মসূচিটির উদ্বোধন হয়। প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সূত্রে জানা যায়, আমন মৌসুমে উপজেলাব্যাপী  সরাসরি কৃষকের কাছ থেকে ৩০ টাকা কেজি দরে ২ হাজার ৬৬১ টন ধান ও মিল মালিকদের কাছ থেকে ৪৪ টাকা কেজি দরে ৬৭৫ টন চাল ক্রয় করা হবে।

আমন ধান ও চাল সংগ্রহ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মঈন উদ্দিন, আমিন ইন্ডাস্ট্রিজের স্বত্ত্বাধিকারী রুহুল আমিন, বঙ্গ মিলার্সের জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন, উপজেলা চাউল-কল মালিক সমিতির সভাপতি সামসুল হক মন্ডল প্রমুখ। 

আরও পড়ুন: কে হচ্ছেন ২৭৪ লক্ষ্মীপুর-১রামগঞ্জ আসনে নৌকার মাঝি?


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809